সুশান্তের শেষকৃত্যে না ডাকার জের, ‘ক্ষমতাশালী’ ব্যক্তিদের থেকে হুমকি ফোন পেলেন বন্ধু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: সুশান্ত সিং রাজপুতের হাতেগোনা কয়েকজন বন্ধুর অন্যতম সন্দীপ সিং। প্রিয়জনকে হারানোর শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি তিনি,এর মাঝেই বন্ধুর মৃত্যু নিয়ে যে কাটাছেঁড়া চারিদিকে চলেছে তাতে একসঙ্গে হতবাক ও বীতশ্রদ্ধ এই প্রযোজক। সুশান্তের মৃত্যুর পর বেশকিছু ক্ষমতাশালী মানুষের কাছ থেকে নাকি রীতিমতো হুমকি মেসেজ পেয়েছেন তিনি।

সুশান্ত যে অবসাদে ভুগছিলেন, তা তাঁর আত্মহত্যার পরই জানিয়েছিল পুলিশ। অভিনেতার বাড়ি থেকে ডিপ্রেশনের ওষুধও পাওয়া যায়। এরপরই উঠে আসে নানা তথ্য। জানান যায়, বলিউডে স্বজনপোষণের শিকার হয়েছিলেন সুশান্ত। একটি সাক্ষাৎকারে সন্দীপ বলেন, “লোকেরা তাঁর মৃত্যু নিয়ে নাটক করত। সুশান্ত এসব পছন্দ করতেন না।” এরপরই বোমা ফাটান সন্দীপ। বলেন, সুশান্তের শেষকৃত্য সেরে তিনি যখন বাড়ি ফিরে স্নানে যাচ্ছিলেন, তাঁক কাছে কয়েকটি ফোন আসে। কয়েকটি মেসেজও পান তিনি। আমাকে বলা হয়, আমি কেন তাঁদের শেষকৃত্যে আমন্ত্রণ জানাইনি? আমাকে লেখা হয়েছিল, ‘আমরা ক্ষমতাশালী। আর আপনি আমাদেরই আমন্ত্রণ জানালেন না!’ এইসব মানুষের মনে কী চলে?” বলেন সন্দীপ।

আরও পড়ুন: কেটে যাবে সংকটের কাল! আশার বার্তা দিচ্ছে ‘জাগো উমা’র আনলক ভার্সন, শুনুন…

তিনি আরও বলেন, সুশান্তের অবসাদের কারণ নিয়ে যে বিতর্ক তৈরি হয়েছে, সেখানে একতা কাপুরকে টানা হচ্ছে। কিন্তু উনি শেষকৃত্যের দিন নিজের ইচ্ছেতেই এসেছিলেন। সন্দীপ আরও জানান, “শ্রদ্ধা কাপুর, রণদীপ হুডার মতো মানুষ সেদিন সেখানে এসেছিলেন। বৃষ্টিতে দাঁড়িয়ে কাঁদছিলেন। ওঁদের শেষকৃত্যের জন্য নিমন্ত্রণের দরকার নেই। সুশান্তের মৃত্যুর চেয়ে এই সব লোকেরা তাঁকে নিয়ে যা করছে, তাতে আমি আরও বেশি আঘাত পেয়েছি।” শুধু তাই নয়। তাঁর আত্মহত্যার পর ফ্যানে ও মিডিয়ার প্রতিক্রিয়া নিয়েও অসন্তুষ্ট সন্দীপ।

তিনি জানিয়েছেন, নিশ্চয়ই সুশান্তকে সবাই অভিনেতাকে ভালবাসে। এটা আবেগ। কিন্তু এটা কাউকে দোষারোপ করার সময় নয়। সুশান্তের পরিবারের কথা কেউ ভাবছে না। সবাই বলছে সে ৭টি ছবি হারিয়েছিল। তাঁর ব্যক্তিগত সম্পর্ক ভাল ছিল না। তাঁর কাছে টাকা ছিল না। কিন্তু এগুলি সবই অনুমান।

আরও পড়ুন: ১৬ বছর বয়েসেই ঘিরে ধরেছিল অবসাদ! আত্মঘাতী TikTok তারকার বন্ধুদের পুলিশি জেরা

Gmail 6
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest