রিয়ার ‘দুই বাবা’ সুশান্তের হত্যার ছক কষেছিল, চাঞ্চল্যকর দাবি জিম ইনস্ট্রাক্টরের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সুশান্ত-মৃত্যু নিয়ে চলছে সিবি আই তদন্ত। এর মধ্যেই সুশান্তের জিম ইন্সট্রাক্টর সুনীল শুক্ল টাইমস নাও-কে দেওয়া সাক্ষাৎকারে বিস্ফোরক মন্তব্য করেন। তিনি বলেন, “ রিয়া চক্রবর্তীর দুই বাবাই সুশান্ত হত্যার জাল বুনেছিলেন।”

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে বার বার উঠে এসেছে তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তী এবং তাঁর পরিবারের নাম। কিছুদিন আগেই সুশান্তের এক বন্ধু দাবি করেছিলেন রিয়ার বাবা চিকিত্‍সক। রিয়া তাঁর প্রেসক্রাইব করা ওষুধই খাওয়াতেন সুশান্তকে। এবার আরও এক অভিযোগ নিয়ে সামনে এলেন অভিনেতার জিম পার্টনার সুনীর শুক্লা। সংবাদমাধ্যম Times Now-কে দেওয়া একটি সাক্ষাত্‍কারে তিনি জানিয়েছেন, সুশান্তকে মারা ছক কষেছিলেন রিয়ার দুই ‘ড্যাডি’— প্রথম জন তাঁর জন্মদাতা এবং দ্বিতীয় জন রিয়ার ‘সুগার ড্যাডি’ মহেশ ভাট।

আরও পড়ুন: মিলছে না বয়ান! সুশান্তের পরিচারক, বন্ধুকে পাঁচ ঘণ্টা জেরা সিবিআইয়ের, আজ জেরার মুখে রিয়া ?

এ বিষয়ে সবিস্তারে বলতে গিয়ে সুনীল জানান, সুশান্তের বাড়ি থেকে বেরিয়ে আসার আগে রিয়া নিজে ওঁকে ওই সব ওষুধ খাওয়াতেন। পরবর্তী সময়ে নিশ্চয় কোনও পরিচারক এই কাজ করেছেন। সুশান্তের সঙ্গে আরও চারজন থাকতেন ওই ফ্ল্যাটে। এখানেই শেষ নয়। আরও এক চাঞ্চল্যকর দাবি করেন তিনি। বলেন, সুশান্তকে ১৩ জুন রাতেই খুন করা হয়েছিল। পরে তাঁর গলায় ফাঁস লাগিয়ে ঝুলিয়ে দেওয়া হয় সিলিং ফ্যান থেকে। শুরুতে বলা হয়েছিল সুশান্ত সিং রাজপুত নাকি মানসিক অবসাদে ভুগছিলেন। কিন্তু এই দাবি খারিজ করে দিয়েছেন তাঁর জিম পার্টনার। বরং তিনি বলেন, মানসিকভাবে কোনও সমস্যাই ছিল না প্রয়াত অভিনেতার। তবে সুশান্ত প্রতিদিন একটি মাল্টিভিটামিন সাপ্লিমেন্ট নিতেন।

এর মধ্যে গতকালই সিবিআইয়ের একটি দল মুম্বইয়ের কুপার হাসপাতাল যায়। এখানেই সুশান্তের দেহের ময়না-তদন্ত হয়েছিল। হাসপাতালের ডিন এবং যে ক’জন চিকিৎসক ময়না-তদন্ত করেছিলেন, তাঁদের সকলের সঙ্গে কথা বলেন সিবিআইয়ের গোয়েন্দারা। অন্যদিকে সুশান্তের তুতো ভাই এবং বিজেপি নেতা বাবলু গতকাল অভিযোগ করেন, সুশান্তের মৃত্যুর পেছনে কিছু ডাক্তারও জড়িত আছেন। তাঁর আরও অভিযোগ, সুশান্তের দুই কাছের বন্ধু সিদ্ধার্থ এবং সন্দীপও ‘চক্রান্তে’ জড়িত।

আরও পড়ুন: সুশান্তের বন্ধু সিদ্ধার্থ ও পরিচারক নীরজের বয়ানে ফারাক, ফের জেরা সিবিআইয়ের, আগামীকাল রিয়াকে প্রশ্ন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest