শেষবার বড় পর্দায় দেখা যাবে না সুশান্ত ম্যাজিক! হটস্টারেই মুক্তি ‘দিল বেচারা’র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: ‘ছিঁছোড়ে’ পর আর একটিমাত্র ছবি করেছিলেন সুশান্ত সিং রাজপুত। ‘দিল বেচারা’। তারপরই আত্মহত্যা করেন তিনি। কিন্তু করোনা আবহে সুশান্তকে শেষবারের মতো পর্দায় দেখতে পাবে না দর্শক। বদলে হটস্টারে মুক্তি পাবে ছবিটি। ২৪ জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে ছবিটি। ছবিতে সুশান্ত সিং ছাড়াও অভিনয় করেছেন সঞ্জনা সাংঘি,স্বস্তিকা মুখোপাধ্যায় এবং সইফ আলি খান। ছবিটি পরিচালনা করেছেন মুকেশ ছাবরা। এটি তাঁর প্রথম পরিচালিত ছবি।

সুশান্তের আত্মহত্যার আগে থেকেই এই ছবির ডিজিটাল মুক্তির জল্পনা শোনা যাচ্ছিল। সুশান্তের আত্মহত্যার পর তাঁর অনুরাগীদের তরফে বারবার অনুরোধ জানানো হয় প্রয়াত তারকার শেষ ছবি হলেই দেখতে চায় তারা। সেই নিয়ে টুইটারে কম ট্রেন্ডও চোখে পড়েনি। তবে সুশান্তের আত্মহত্যার ১১ দিনের মাথায় ডিজিটাল স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারের তরফে ঘোষণা করা হল, আগামী ২৪ জুলাই থেকে এই ছবি স্ট্রিমিং শুরু হবে।

আরও পড়ুন: জুহুতে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষ, আহত গোবিন্দা পুত্র যশবর্ধন

শুধু তাই নয়, প্রয়াত অভিনেতার স্মরণে এই ছবি শুধু হটস্টারের সাবস্ক্রাইবারদের জন্য নয় দেখতে পাবেন নন-সাবস্ক্রাইবারও।  এদিন ‘ডিজনি প্লাস হটস্টারের তরফে আনুষ্ঠানিক বিবৃতিতে বলা হয়, দিল বেচারা.. একটা গল্প ভালোবাসা, আশা এবং অফুরন্ত স্মৃতির। প্রয়াত সুশান্ত সিং রাজপুতের উত্তরাধিকারের এই ছোঁয়া যেন সব মনকে ছুঁতে পারে, সবাই যেন এই স্মৃতির আনন্দটা চিরকাল গেঁথে রাখেন। আগামী ২৪ জুলাই থেকে দিল বেচারা সবার জন্য আসছে। সুশান্তকে ভালোবাসার জন্য, ওর সিনেমার প্রতি ভালোবাসার জন্য এই ছবিটা সবার জন্য-সাবস্ক্রাইবারদের পাশাপাশি নন-সাবস্ক্রাইবারও দেখতে পাবেন।

জনগ্রিনের লেখা উপন্যাস ‘ফল্ট ইন আওয়ার স্টার’ অবলম্বনে তৈরি দিল বেচারা। এই উপন্যাস অবলম্বনে এর আগে তৈরি হয়েছে একই নামের জনপ্রিয় হলিউড ছবিও। ৮ মে ২০২০ এই ছবির রিলিজ ডেট নির্দিষ্ট ছিল, কিন্তু করোনা সংকটে তা সম্ভব হয়নি মুক্তি।

আরও পড়ুন: পুলিশের হাতে এল ময়না তদন্তের চূড়ান্ত রিপোর্ট, থানায় তলব করা হল সুশান্তের চার্টার অ্যাকাউন্ট্যান্টকে

Gmail 5
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest