সুশান্তের অবসাদের কথা জানত তাঁর পরিবার! ফাঁস হল নতুন হোয়াটসঅ্যাপ চ্যাট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সুশান্ত সিং রাজপুত মানসিক অবসাদে ভুগছিলেন। একথা জানতেন সুশান্তের দিদি নীতু সিং! এবার প্রকাশ্যে এল সুশান্তের দিদি নীতু সিং এর সঙ্গে অভিনেতার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদীর হোয়াটসঅ্যাপ চ্যাট।

ডিপ্রেশনে ভুগছিলেন সুশান্ত সিং রাজপুত।গত ১৪ জুন অভিনেতার মৃত্যুর পর সেই খবর সামনে আসে। মুম্বই পুলিশের তরফেও জানানো হয় প্রয়াত অভিনেতা মানসিকভাবে অবসাদগ্রস্ত ছিলেন এবং তাঁর ঘর থেকেও ডিপ্রেশনের ওষুধ এবং বেশ কিছু প্রেসক্রিপশন পাওয়া গিয়েছে। সুশান্তের পরিবারের তরফে জানানো হয়েছে অভিনেতার মানসিক চিকিত্সা চলছে এই ব্যাপারে কিছুই জানতেন না তাঁরা। রিয়া চক্রবর্তী এই সম্পর্কে কিছুই তথ্য শেয়ার করেননি পরিবারের সঙ্গে। এবার সামনে এল সুশান্তের বড়দিদি নীতু সিংয়ের সঙ্গে সুশান্তের প্রাক্তন ম্যানেজার তথা রিয়া চক্রবর্তীর বর্তমান ম্যানেজার শ্রুতি মোদীর হোয়াটসঅ্যাপ চ্যাট।

আরও পড়ুন: মোদীর বায়োপিকের প্রযোজকের সঙ্গে মাদক চক্রের যোগ! এবার CBI তদন্ত চাইল মহারাষ্ট্র সরকার

118283805 2389745134653147 7106935533267190419 n

ইন্ডিয়া টুডেতে প্রকাশিত সেই হোয়াটসঅ্যাপ চ্যাটে সুশান্তের রানিদিদি (নীতু সিং) শ্রুতি মোদীর কাছ থেকে প্রয়াত অভিনেতার প্রেসক্রিপশন চেয়ে পাঠিয়েছিলেন। সুশান্তের কী চিকিত্সা হচ্ছে তা জানতে চেয়েছিলেন নীতু সিং। সুশান্তের পরিবারের তরফে দায়ের এফআইআরে নাম রয়েছে শ্রুতি মোদীরও। ইতিমধ্যেই ইডি ও সিবিআই জেরা করেছে শ্রুতিকেও। ২৬ নভেম্বর ২০১৯-এর এই চ্যাটে নীতু লেখেন, ‘শ্রুতি দয়া করে আমাকে চিকিত্সকের প্রেসক্রিপশন পাঠাও’। নীতু এরপর বলেন তিনি সেই চিকিত্সকের সঙ্গে দেখা করতে চান বাড়িতে এবং নির্দিষ্ট সময় জানতে চান। নীতু ঘন্টাখানেক পর চিকিত্সকের প্রেসক্রিপশনের একটি ছবি পাঠান শ্রুতি মোদী।

118558202 333484781338583 3573369512188236960 n

১৮ নভেম্বরে প্রেসক্রিপশন সেটি। সেখানে সুশান্তের জন্য সেরটা,ক্লোনোট্রিল, ওলেয়ানজ,কুটিপিন নামের চারটি ওষুধের নাম উল্লেখ রয়েছে। এবং এর সঙ্গে শ্রুতি সুজন ওয়াকের নামের একজন সাইকোথেরাপিস্টের ফোন নম্বর পাঠান নীতু সিংকে। আশ্চর্যের বিষয়,  ২৯ নভেম্বরের ঠিক তিনদিন পর সুশান্তের বাবা কে কে সিং রাজপুত তাঁর ছেলের স্বাস্থ্যের বিষয় নিয়ে তিনি যে উদ্বিগ্ন সেটা জানিয়েছিলেন। কে কে সিং রিয়া চক্রবর্তী ও শ্রুতি মোদীর কাছে তাঁর ছেলের সঙ্গে দেখা করতে দেওয়ার মিনতি করেছিলেন। তবে রিয়া কিংবা শ্রুতি কেউই কোনও উত্তর দেননি।

আরও পড়ুন: IMDb-তে সর্বনিম্ন রেটিং! লজ্জার রেকর্ড গড়ল Sadak 2…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest