Site icon The News Nest

সুশান্ত সিং রাজপুতের অকালমৃত্যু, আপাতত বিশ বাওঁ জলে এই সিনেমাগুলির ভবিষ্যৎ…

sanjana sanghi sushant singh rajput

The News Nest: চলে গেলেন মাত্র চৌত্রিশেই। রেখে গেলেন বেশ কিছু ভাল ছবি। ইদানীং কেরিয়ারগ্রাফ আগের তুলনায় কিছুটা নিম্নগামী হলেও সম্প্রতি আরও  কিছু ছবিতে সই করেছিলেন সুশান্ত সিং রাজপুত। এর মধ্যে কিছু ছবির কাজ এখনও শুরু হয়নি। সুশান্তর রহস্যমৃত্যুতে এখন প্রশ্নচিহ্নের মুখে সেই ছবিগুলিও।

১৯৬২-র ভারত-চিন যুদ্ধের উপর‘রাইফেলম্যান’ ছবিতে অভিনয় করার কথা ছিল সুশান্তের। মহাবীরচক্র সম্মানে ভূষিত যশবন্ত সিংহের চরিত্রটি পর্দায় তুলে ধরার দায়িত্ব ছিল সুশান্তের। তাঁর প্রয়াণেআপাতত ছবিটি বিশ বাঁও জলে।

আনন্দ গান্ধীর ছবি ‘ইমার্জেন্সি’ ছবিতে অভিনয় করার কথা ছিল ইরফানের খানের। প্রথমে অভিনেতার অসুস্থ হওয়া, তারপর তাঁর মৃত্যু। ফলে আটকে যায় ছবির কাজ। এর পর এই ছবিতে অভিনয়ের জন্য বলা হয় সুশান্ত সিংহ রাজপুতকে। এ বার তাঁর অকালপ্রয়াণে আরও একবার অথৈ জলে ছবির পরিকল্পনা।

আরও পড়ুন: সুশান্তের মৃত্যুশোকের ধাক্কা সামলাতে না পেরে আত্মঘাতী ভক্ত

বলিউডের গতধরা নায়কের ছক বার বার পেরিয়েযেতে চেয়েছিলেন সুশান্ত সিংহ রাজপুত। উজ্জ্বল চোখ, স্মিত হাসি, বুদ্ধিদীপ্ত অভিনয়ের মিশেলে তিনি বিভিন্ন চিত্রনাট্যে ভেঙেওছিলেন নিজেকে। সেই মর্মেই তাঁর সঙ্গে কথা হয়েছিল এক প্রযোজনা সংস্থার। ঠিক হয়েছিল, বারোটি পর্বের বিশেষ সিরিজ হবে। সেখানে তুলে ধরা হবে বারোজন বিখ্যাত ভারতীয় ব্যক্তিত্বের জীবন। সেই পরিকল্পনায় চাণক্য থেকে এ পি জে আব্দুল কালাম, বারোজনের ভূমিকায় অভিনয় করার কথা ছিল সুশান্তের। কিন্তু সেই ছবিও রয়ে গেল অনিশ্চয়তার মুখে।

চলতি বছরের ৮ মে মুক্তি পাওয়ারকথা ছিল ‘দিল বেচারা’-র। মুকেশ ছাবড়ার পারিচালনায় এই রোমান্টিক সঞ্জনা সাংঘির বিপরীতে এই ছবির নায়কসুশান্ত সিংহ রাজপুত। এ ছাড়াও এই ছবিতে আছেন সইফ আলি খান এবং জাভেদ জাফরি।ড্রামা জন গ্রিনের উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’-এর উপর নির্ভর করে নির্মিত। করোনা ও লকডাউন পরিস্থিতির জেরে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি। ‘গুলাবো সিতাবো’-র মতো এই ছবিও মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে।আপাতত আটকে গেল সিনেমাটির প্রমোশন।

আরও পড়ুন: অর্ধেক হৃদয় তোমার সঙ্গেই চলে গিয়েছে, বাকিটায় তুমি বেঁচে আছ….সুশান্তকে খোলা চিঠি কৃতীর

Exit mobile version