Site icon The News Nest

সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ, করণ- সলমনসহ ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের

Sushant Case new 700x400 1

The News Nest: মৃত্যু নয়, খুন করা হয়েছে, সুশান্তের আত্মহত্যার পর এই দাবি জোড়ালে ভাবে উঠছিল৷ এবং সেই মতোই বিহারের আদালতে সলমান খান, করণ জোহর, সঞ্জয়লীলা বনসালি, একতা কাপুর, আদিত্য চোপড়া, সাজিদ নাদিয়াদওয়ালার বিরুদ্ধে হল মামলা রুজু৷ আইনজীবী সুধীর কুমার ওঝা বিহারের মুজাফরপুরে ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধারায় মামলা রজু করেন৷ ৩ জুলাই হবে মামলার শুনানি৷

সংবাদ সংস্থা এএনআইকে আইনজীবী সুধীর কুমার ওঝা জানান, পরিচালক সঞ্জয় লীলা বনশালি, করণ জোহর এবং একতা কাপুরের বিরুদ্ধে মামালা দায়ের করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪ এবং ৫০৬ ধারায় ওই ৩ জনের বিরুদ্ধে দায়ের করা হয়েছে মামলা। ইচ্ছে করে এমন পরিবেশ তৈরি করা হয়েছিল, যার জেরে আত্মহত্যার মতো চরম পদক্ষেপ নিতে সুশান্ত হন বলে ফুঁসে ওঠেন ওই আইনজীবী।

আরও পড়ুন: আমফান – করোনায় বিধ্বস্ত রাজ্য, তাই প্রথম বিবাহবার্ষিকী সাধারণ ভাবেই কাটাবেন নুসরত

ফেব্রুয়ারির মাঝামাঝি সময় থেকে প্রায় ৭টি বড় ব্যানারের সিনেমা হাতছাড়া হয়ে গিয়েছিল সুশান্তের। সলমনের প্রযোজনা সংস্থা-সহ, বলিউডের আর ছয়টি প্রযোজক অভিনেতাকে ‘নিষিদ্ধ’ ঘোষণা করেছিলেন। যার ফলে, সুশান্তের কাছে ওয়েব সিরিজ কিংবা টেলিভিশনে অভিনয় করা ছাড়া, আর কোনও উপায় ছিল না! কিন্তু ধারাবাহিকে ফিরে যেতে নারাজ ছিলেন সুশান্ত। উপরন্তু বড় সাতটি ছবি হাত থেকে চলে যাওয়া, এহেন বিভিন্ন কারণের জন্য দিনের পর দিন গুমড়ে থেকে অবসাদে ভুগছিলেন অভিনেতা। ঘনিষ্ঠ সূত্র অনন্ত এমনটাই বলছে। আর সেই হতাশাই তাঁকে আত্মহত্যার মতো চরম সিদ্ধান্তের দিকে ঠেলে দিয়েছে বলে মনে করছেন অভিনেতার আত্মীয়স্বজন তথা ভক্তকুল। আর ঠিক সেই কারণেই সলমন খান, করণ জোহর, একতা কাপুর, বনশালির মতো বলিউডের প্রথমসারির অভিনেতা-প্রযোজকদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

আরও পড়ুন: সুশান্ত সিং রাজপুতের অকালমৃত্যু, আপাতত বিশ বাওঁ জলে এই সিনেমাগুলির ভবিষ্যৎ…

Exit mobile version