সুশান্তের মৃত্যুর ঘটনায় আদিত্য চোপড়াকে টানা ৩ ঘণ্টা জেরা করল পুলিস

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় যশরাজ ফিল্মস-এর কর্ণধার আদিত্য চোপড়াকে জেরা করল মুম্বই পুলিস। শনিবার সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত, টানা তিন ঘণ্টা আদিত্য চোপড়াকে জেরা করা হয় বলে খবর।

প্রসঙ্গত, ২০১২ সালে যশ রাজের সঙ্গে চুক্তি হয়েছিল সুশান্তের। ২০১৫ সালে তিনি নাকি সেই চুক্তি ভেঙে বেরিয়ে এসেছিলেন সুশান্ত। যশ রাজ ফিল্মসের ব্যানারে দুটি ছবি ‘শুদ্ধ দেশি রোম্যান্স’ (২০১৩) এবং ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী’ (২০১৫)-তে অভিনয় করেন সুশান্ত।  জানা যায়, সুশান্ত সিং রাজপুতের সঙ্গে যশরাজ ফিল্মসের তিনটি ছবি করার চুক্তি হয়েছিল। পরবর্তীকালে শেখর কাপুর পরিচালিত ‘পানি’ যেটির কথা কান ফিল্ম ফেস্টিভ্যালে ঘোষণা করা হয়েছিল। সেই ‘পানি’ ছবিটিও যশরাজ ফিল্মেসের প্রযোজনায় হওয়ার কথা ছিল। যদিও পরে সেটির কাজ বন্ধ রাখা হয়েছিল।

আরও পড়ুন: কেমন আছেন ঐশ্বর্য ও কন্যা আরাধ্যা? জেনে নিন নানাবতী হাসপাতালের আপডেট

ইচ্ছাকৃতভাবে ‘পানি’ প্রজেক্ট ঝুলিয়ে রেখে যশরাজ ফিল্ম সুশান্তকে আর অন্য কোনও প্রযোজনা সংস্থার ছবিতে সই করতে দিচ্ছিলেন না বলে অভিযোগ। এই কারণেই নাকি সুশান্তের হাতছাড়া হয় ‘গোলিয়োঁ কী রাসলীলা রাম-লীলা ‘ ও ‘বেফিকরে’র মত ছবি। এই বিষয় নিয়ে সুশান্তের সঙ্গে যশরাজ ফিল্মসের বচসা বাঁধে বলেও জানা যায়। এমনকি আদিত্য চোপড়ার প্রযোজনা সংস্থার কারণে সুশান্তের হাত থেকে ৭টি ছবি হাতছাড়া হয়ে যায়। তাতেই সুশান্ত মানসিকভাবে ভেঙে পড়েন বলে একটি সূত্রের দাবি।

যশরাজ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর শানু শর্মার বয়ান রেকর্ড করেছে পুলিশ ৷ আদিত্য চোপড়াকে পুলিশ টানা ৩ ঘণ্টা জেরা করেছে ৷ প্রায় সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত জেরা করা হয়েছে আদিত্য চোপড়াকে ৷ তবে এখনও পর্যন্ত জিজ্ঞাসাবাদের বিস্তারিত তথ্য প্রকাশ্যে আসেনি ৷

আরও পড়ুন: মুক্তির অপেক্ষায় ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’, প্রকাশ্যে সোনাক্ষীর ফার্স্ট লুক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest