পুলিশের নজরে সুশান্তের বান্ধবী রীহা চক্রবর্তী,মৃত্যুর ঘটনায় জিজ্ঞাসাবাদ করতে থানায় তলব

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় জিজ্ঞাসাবাদ করা হবে তাঁর বিশেষ বান্ধবী রীহা চক্রবর্তীকে। একটি সংবাদমাধ্যমের প্রতিবেদন সূত্রে এমনটাই জানা যাচ্ছে। মুম্বই পুলিস শীঘ্রই রীহার বয়ান রেকর্ড করবে বলে খবর।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর সামনে আসবার পর চব্বিশ ঘন্টা অতিক্রান্ত। তবূুও এই বলিউড তারকার আত্মঘাতী হওয়ার ভয়ঙ্কর খবর যেন বিশ্বাস করতে মন মানছে না!  ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে বলা হয়েছে ‘ঝুলে পড়বার কারণে দমবন্ধ হয়ে মৃত্যু’ হয়েছে সুশান্ত সিং রাজপুতের।আত্মহত্যার কারণ জানতে সবদিক খতিয়ে দেখছে পুলিশ। এই গোটা বিষয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে বারবার উঠে আসছে সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রীহা চক্রবর্তীর নাম। সুশান্তের সঙ্গে এই বাঙালি অভিনেত্রীর প্রেম সম্পর্কের জল্পনা ইন্ডাস্ট্রিতে বহুদিনের।

আরও পড়ুন: সুশান্তের মৃতদেহের ছবি পোস্ট করলে এখনই মুছুন, আইনি পদক্ষেপের হুঁশিয়ারি মহারাষ্ট সাইবার সেলের

সূত্রের খবর সুশান্তের আত্মহত্যার কারণ সম্পর্কে জানতে তাঁর বান্ধবী রীহা চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ, তাঁর বয়ান রেকর্ড করা হবে। রীহার পাশাপাশি অভিনেতা মহেশ শেট্টিরও বয়ান রেকর্ড করবে পুলিশ। ইন্ডিয়া টিভির রিপোর্ট অনুযায়ী এই দুজনের সঙ্গেই শেষ মুহূর্তে ফোনে যোগাযোগের চেষ্টা করেছিলেন সুশান্ত। শনিবার মধ্যরাত্রির পর পবিত্র রিসতা কো-স্টার মহেশ শেট্টিকে ফোন করেন সুশান্ত,যদিও সেই সময় মহেশ ফোন রিসিভ না করায় কথা হয়নি দুজনের। সুশান্তের আরও কয়েকজন বন্ধুরও বয়ান রেকর্ড করবে মুম্বই পুলিশ।

সুশান্তের মৃত্যুর পর এখনও কোনওরকম মন্তব্য করেননি রীহা। বরং সোশ্যাল মিডিয়ায় নিজের কমেন্ট সেকশন ‘ডিজেবেল’ করে দিয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট দেননি। ধরেননি কারও ফোন। কোথাও কোনও প্রতিক্রিয়া নেই। এক দিন চুপ করে থাকার পর অবশেষে মুম্বইয়ের আর এন কুপার জেনারেল হাসপাতালে সুশান্তকে দেখতে গেলেন ‘প্রেমিকা’ রীহা চক্রবর্তী। সাদা পোশাক, সাদা মাস্কে ঢাকা মুখ…এ রীহাকে চেনা যায় না! সোমবার দুপুরবেলায় হাসপাতালে পৌঁছন এই বাঙালি মেয়ে। সাদা ওড়নায় ঢাকা ছিল তাঁর মাথা। মাস্কে ঢাকা মুখে স্পষ্ট দেখা যাচ্ছিল তাঁর ক্লান্ত চোখ।

সুশান্তের এক তুতো ভাই সংবাদমাধ্যমের কাছে দাবি করেছেন নভেম্বরেই নাকি বিয়ের পরিকল্পনা ছিল সুশান্তের।বাবা কেকে সিংয়ের সঙ্গে নাকি বিয়ে নিয়ে কথাও হয়েছিল ৩৪ বছর বয়সী এই অভিনেতার।করোনা পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই পরিবারের সদস্যদের মুম্বই যাওয়ারও পরিকল্পনা ছিলও বিয়ের তোড়জোড় শুরু করবার জন্য। যদিও কার সঙ্গে বিয়ের কথা চলছিল? সেই মেয়ের নাম প্রকাশ্যে আনেনি সুশান্তের ভাই।

আরও পড়ুন: সুশান্তের শেষকৃত্যের জন্য পৌঁছালেন বিধস্ত বাবা, হাসপাতালে দেখা মিলল বান্ধবী রীহারও, দেখুন ভিডিও

Gmail 3

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest