Sushant Singh Rajput's apartment to get new tenant after 2.5 years

Sushant Singh Rajput: সুশান্ত মৃত্যুর আড়াই বছর পর ফ্ল্যাটে আসছে নতুন ভাড়াটে! কত ভাড়া ঠিক হল?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২০২০ সালের ১৪ জুন অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের (Sushant Singh Rajput) ঝুলন্ত দেহ উদ্ধার হয় বান্দ্রার এক অভিজাত আবাসান থেকে। প্রাথমিক অনুমান ছিল আত্মহত্যা করেছেন ‘কেদারনাথ’-এর নায়ক। তা নিয়ে বিস্তর জলঘোলাও হয়েছে বছর খানেক ধরে। তার পর থেকে ফাঁকা পড়েছিল এই ফ্ল্যাট। না পাওয়া যাচ্ছিল ভাড়াটে, না বিক্রি করা যাচ্ছিল এই ফ্ল্যাট। তবে আড়াই বছর পর ভাড়াটে পাওয়া গেল সুশান্তের শেষ বাসস্থানের।

২০১৯-এর ডিসেম্বরে জগার্স পার্কের Mont Blanc অ্যাপার্টমেন্টে ৬ তলায় ডুপ্লেক্স ভাড়া করেন তিনি। থাকতেন বান্ধবী রিয়ার সঙ্গে। সেই সময় সুশান্ত ভাড়া গুনতেন ৪.৫ লাখ। কথা ছিল ২০২২ পর্যন্ত বান্ধবী রিয়া চক্রবর্তী ও দু’জন সহকারীকে নিয়ে সেখানে থাকবেন তিনি। কিন্তু তাঁর আগেই ওলট-পালট হয়ে গেল সব কিছু। দিন কয়েক আগেই রিয়্যাল এস্টেট দালাল রফিক মার্চেন্ট তাঁর প্রোফাইলে এই ফ্ল্যাট ভাড়া দেওয়ার বিজ্ঞাপন দেন। তার পর মিলল নতুন ভাড়াটে। চারটি শোয়ার ঘর, সঙ্গে লাগোয়া বাথরুম, রান্নাঘর ও একটি ছাদ। শোনা গিয়েছে, এক প্রবাসী ভারতীয় ওই ফ্ল্যাট ভাড়া নিয়েছেন। যার জন্য মাসিক ৫ লক্ষ টাকা ভাড়া দেবেন ওই ব্যক্তি। প্রায় ৩০ লক্ষ টাকা ডিপোজিট জমা রাখছেন তিনি।

আরও পড়ুন: Sidharth-Kiara: এই শীতেই সাত পাক ঘুরবেন সিড-কিয়ারা, জানুন দিনক্ষণ

এর আগে ব্রোকার রাফিক বলিউড হাঙ্গামাকে জানিয়েছিলেন, ‘মানুষ আসলে ভয় পাচ্ছে এই ফ্ল্যাটে আসতে। যখনই কোনও ভাড়াটে শুনত এই ফ্ল্যাটে সুশান্তকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে তাঁরা দেখতে আসতেও চাইত না। এখন অবশ্য ধীরে ধীরে লোক ফ্ল্যাট দেখতে আসছে। তবে ডিল ফাইনালাইজ হচ্ছে না। ফ্ল্যাটের মালিকও ভাড়া কমাতে রাজি নন। উনি ভাড়া কমালেও জলদি ডিল হয়ে যাবে। যেহেতু তিনি মার্কেট প্রাইজেই এই ফ্ল্যাট দিচ্ছেন তাই সবাই চাইছে ফ্রেশ কোনও ফ্ল্যাট কিনতে। কারণ এই ফ্ল্যাটের সঙ্গে বড় বিতর্কও আসবে তাঁদের জীবনে।’

ওই ব্রোকার আরও জানিয়েছিলেন, এই ফ্ল্যাটের মালিক যিনি একজন এনআরআই চান না ফ্ল্যাট আর কোনও বলিউড তারকাকে ভাড়া দেওয়া হোক। বর্তমানে তাঁরা কর্পোরেট জগত থেকেই কাউকে খুঁজছিলেন। তবে নতুন ভাড়াটের গৃহপ্রবেশ হবে কবে, তা এখনও জানা যায়নি!

আরও পড়ুন: Sandip Chowdhury: শুটিং সেটে হঠাৎ অসুস্থ, প্রয়াত অঞ্জন চৌধুরীর পুত্র সন্দীপ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest