প্রাক্তন ম্যানেজার দিশার আত্মহত্যার সঙ্গে যোগ রয়েছে সুশান্তের মৃত্যুর?ফরেন্সিক রিপোর্টের অপেক্ষায় পুলিশ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: কেন আত্মহত্যা করলেন সুশান্ত সিং রাজপুত? হাতে ছবি থাকা সত্ত্বেও কেন তিনি জীবনকে শেষ করে দেওয়ার মতো চরম সিদ্ধান্ত নিলেন অভিনেতা! এমন প্রশ্নই উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে। তবে কেন আত্মহত্যা করলেন দিশা, তা নিয়ে ধ্বন্দে পুলিসও। প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর সঙ্গে কি কোনওভাবে যুক্ত সুশান্তের মৃত্যুর রহস্য! 

রিপোর্টে প্রকাশ, দিশা কেন মালাডের ফ্ল্যাট থেকে ঝাঁপ দিলেন, তা নিয়ে রহস্য কাটছে না।শুধু তাই নয়, দিশার মৃত্যুর তদন্তে খুশি নন সুশান্তের পরিবার। সেই কারণে বান্দ্রা পুলিসের ভূমিকা নিয়েও সুশান্তের পরিবার খুশি নন বলে খবর। ফলে সুশান্তের মৃত্যুর তদন্তে শেষ পর্যন্ত কি সিবিআইয়ের দ্বারস্থ হবে প্রয়াত অভিনেতার পরিবার, তা নিয়েও গুঞ্জন শুরু হয়েছে।

 দিশার সঙ্গে মার্চ মাসে ২বার কথা হয় সুশান্তের। জানা যাচ্ছে, দিশা সালিয়ানের মৃত্যুর পর মানসিকভাব ভেঙে পড়েন সুশান্ত সিং রাজপুত। এরপরই নাকি সুশান্তের সঙ্গে রিয়ার মন কষাকষি শুরু হয়। ফলে সুশান্তের ফ্ল্যাট ছেড়ে চলে য়ান রিয়া। মেয়ের মৃত্যুর পর দিশার পরিবারের তরফেও সুশান্তের সঙ্গে কথা বলা হয়। তবে কী নিয়ে কথা হয়, তাঁদের মধ্যে সে বিষয়ে কিছু জানা যায়নি। দিশার তদারকিতেই সম্প্রতি ১৪ কোটির একটি ওয়েব সিরিজে স্বাক্ষর করেছিলেন সুশান্ত।

আরও পড়ুন: New Normal: অ্যাওয়ার্ড শো এবার অনলাইন প্ল্যাটফর্মে, পথ দেখাচ্ছে টলিউড

প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর সঙ্গে কি কোনও যোগ রয়েছে সুশান্তের আত্মহত্যার, আপাতত সেই সূত্র হাতড়াতে শুরু করেছে পুলিস। এদিকে দিশার মৃত্যু পরিকল্পিত খুন না আত্মহত্যা, তা নিয়ে পরিবারের তরফে কারও বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। তবে দিশার মৃত্যর পর তাঁর বন্ধু রোহন রাইকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিস।

অন্যদিকে, সুশান্তের ঘর থেকে উদ্ধার করা জিনিসপত্রের ফরেন্সিক তদন্তের জন্য পাঠানো হয়েছে ইতিমধ্যেই ৷ তদন্তকারী অফিসারেরা সুশান্তের মোবাইল ফোনের কলার লিস্ট ও ডেটা রেকর্ড দেখছেন৷ সংবাদ সূত্র থেকে জানতে পারা গিয়েছে যে সুশান্ত সিং রাজপুত বেশ কয়েক মাস ধরেই ডিপ্রেশন বা অবসাদে ভুগছিলেন ৷ গত ১৪ জুন বান্দ্রার অ্যাপার্টমেন্টে আত্মহত্যা করেন তিনি ৷ এখনও পর্যন্ত সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় মুম্বই পুলিশ ১৫ জনের বয়ান রেকর্ড করেছে ৷

চলছে জিজ্ঞাসাবাদও, জানতে পারা গিয়েছে সুশান্ত সিং রাজপুতের চিকিৎসকদেরও জিজ্ঞাসাবাদ করতে ডাকা হতে পারে ৷ তাঁর মৃত্যুর পরই বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তীকে টানা ৯ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। তবে এরপর ফের রিয়াকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে শোনা যাচ্ছে। ব্রেকিং বুম-এর খবর অনুযায়ী, সুশান্তের মৃত্যু নিয়ে পুলিসের সামনে যে বয়ান দিয়েছেন রিয়া, তা নিয়ে খুশি নয় পুলিশ। বয়ানে বেশ কিছু অসঙ্গতি থাকায় রিয়াকে আবারও ফের পুলিস জিজ্ঞাসাবাদ করতে পারে। শুধু তাই নয়, রিয়ার বয়ানের সঙ্গে অন্যদের দাবি মিলিয়ে দেখা হবে বলেও জানা যাচ্ছে।

আরও পড়ুন: কঙ্কালের ছবি, মৃত্যু নিয়ে পরপর উদ্ধৃতি পোস্ট, টুইটারে ফের রোষের মুখে মহেশ ভাট

Gmail 4

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest