Site icon The News Nest

মুছে দিয়েছেন ইন্সটা পোস্ট! পুলিশের সন্দেহের তালিকায় এবার সুশান্তের সবচেয়ে কাছের বন্ধু সন্দীপ

vande bharatam

The News Nest: মাত্র ৩৪ বছর বয়সে চলে গেলেন বলিটাউনের ‘কেদারনাথ’ সুশান্ত সিংহ রাজপুত। বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেতার ঝুলন্ত দেহ।সুশান্তের মৃত্যুতে বারবার ফিরে আসছে তাঁর শেষ ছবির ডায়ালগ, ‘সুইসাইড ইজ নট দ্য সলিউশন’! তিনি বললেন, কিন্তু নিজে মানলেন না! যে অবসাদ ধীরে ধীরে গিলে খাচ্ছিল তরতাজা প্রাণটাকে, মনের ভেতর যে উথালপাথাল যুদ্ধটা চলছিল, সেটা যে কতটা বিধ্বংসী হতে পারে, তার আঁচ পরিবার বা বন্ধুবান্ধব, কেউ-ই করতে পারেননি!

কিন্তু কেন দানা বেঁধেছিল অবসাদ ? হতাশা ? কেরিয়ারের সমস্যা না ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েন ? সঠিক উত্তরটা নেই কারও কাছেই! সুশান্তের মৃত্যুর পর প্রায় ২ সপ্তাহ কেটে গিয়েছে। জোরকদমে তদন্ত করছে মুম্বই পুলিশ, জিজ্ঞাসাবাদ করছে কাছের বন্ধু-বান্ধব ও পরিবারের সদস্যদের । সুশান্তের চর্চিত বান্ধবী রিয়া, সুশান্তের বাবা, বোন-সহ এখনও পর্যন্ত ২৫ জনের বয়ান রেকর্ড করেছে পুলিশ। এরমধ্যেই চর্চায় উঠে এসেছে সুশান্তের বহুদিনের বন্ধু সন্দীপ সিংয়ের নাম। সন্দীপের সাইনের পরই সুশান্তের দেহ হস্তান্তর করে পুলিশ।

আরও পড়ুন: শার্টের খোলা বোতাম, নতুন ইন্সটা পোস্টে তাপমাত্রার পারদ চড়ালেন ইশা গুপ্তা

পেশায় প্রযোজক-পরিচালক সন্দীপের সঙ্গে সুশান্তের মেলামেশা কেরিয়ারের একেবারে শুরু থেকে। টেলিভিশনে কাজের সময় লোখন্ডওয়ালাতে একটি ফ্ল্যাটে তাঁর সঙ্গেও থাকতেন সন্দীপ সিং ও অঙ্কিতা লোখন্ডে। সন্দীপের সঙ্গে ছবি তৈরিরও পরিকল্পনা ছিল সুশান্তের। বন্ধুর মৃত্যুর পরই ছবির কথা, প্রযোজক সুশান্ত ও ছবির পোস্টার প্রকাশ করেছেন সন্দীপ। ছবির নাম ‘বন্দে ভারতম’।

তবে সুশান্তের পরিবারের তরফে সম্প্রতি মুম্বই পুলিশের কাছে আর্জি জানানো হয়েছে যে, সন্দীপ সিংকে জেরা করার। তাঁদের অভিযোগ, মৃত্যুর পর সুশান্তের ইনস্টাগ্রাম পোস্ট ডিলিট করেছেন সন্দীপ। সুশান্তের পরিবারের ঘনিষ্ঠ বন্ধু নিলোৎপল মুম্বই পুলিশকে চিঠি লিখে এই আবেদন করেছেন। চিঠিতে লেখা হয়েছে, বিগত কয়েকদিন ধরে ইন্ডাস্ট্রির যাদের বিরুদ্ধে আঙুল উঠছে তাদের ক্লিনচিট দেওয়ার জন্যই সন্দীপ পোস্ট ডিলিট করেছেন। যখন পুলিশের তদন্ত চলছে তখন কেন সন্দীপ সুশান্তের পোস্ট ডিলিট করলেন? মনে করা হচ্ছে, ইন্ডাস্ট্রির কোনও প্রভাবশালীর চাপে এই কাজ করছেন সন্দীপ। বলিউডে টিকে থাকা এবং নিজের নামের জন্যই এমন ষড়যন্ত্র করছেন সুশান্তের এত কাছের বন্ধু! প্রশ্ন উঠছে।

চিঠিতে মুম্বই পুলিশের কাছে আবেদন করা হয়েছে সন্দীপের ফোন তদন্ত করে দেখা হোক যে কোনও ভাবে সুশান্তের সোশ্যাল মিডিয়ায় তাঁর ফোন থেকে অ্যাকসেস ছিল কিনা। সুশান্তের মৃত্যুর পর সন্দীপের কল রেকর্ডসও খতিয়ে দেখার অনুরোধ করেছে পরিবার।

আরও পড়ুন: শাড়ির হোক বা বিকিনি, মোহময়ী অবতারে নজর কাড়ছেন এই বঙ্গকন‍্যা, দেখুন…

Exit mobile version