Sushant Singh Rajput's family members met with an accident, 5 member died

শ্মশান থেকে ফেরার পথে দুর্ঘটনা, মৃত্যু সুশান্ত সিং রাজপুতের পাঁচ আত্মীয়ের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মঙ্গলবার সাত সকালে বিহারের লাখিসারাইতে, ৩৩৩ নম্বর জাতীয় সড়কে ঘটা দুর্ঘটনায় প্রাণ হারালেন সুশান্ত সিং রাজপুতের পাঁচ আত্মীয়। দুর্ঘটনায় প্রয়াতদের মধ্যে রয়েছেন সুশান্তের বড় জামাইবাবু, ওপি সিং-এর জামাইবাবু ও তাঁর দুই ছেলে।

জানা গিয়েছে, সুশান্তের দূর সম্পর্কের আত্মীয়রা পটনা গিয়েছিলেন। প্রয়াত অভিনেতার জামাইবাবু ওপি সিংহের বোন গীতা দেবীর সৎকার ছিল সেখানে। বাড়ি ফেরার পথে বিহারের লখিসরাই জেলায় ঘটেছে এই ঘটনা। বৃহস্পতিবার ভোর রাতে ৩৩৩ নং জাতীয় সড়কে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় তাঁদের গাড়ির। দুর্ঘটনায় প্রাণ হারান ওই গাড়ির চালকও।

লখিসরাইয়ের সুপারিন্টেন্ড্যান্ট সুশীল কুমার বলেছেন, ‘‘ট্রাকের সঙ্গে ভয়ানক সংঘর্ষ হয় গাড়িটির। অন্তত ১০ জন ছিলেন সেই গাড়িতে। গাড়ির চালক-সহ পরিবারের পাঁচ জন সদস্য ঘটনাস্থলেই প্রাণ হারান। বাকি চার জনকে অত্যন্ত গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।’’

ময়নাতদন্তের জন্য মৃতদেহ পাঠানো হয়েছে লখিসরাই হাসপাতালে। পুলিশের খবর, ট্রাকের চালক এবং সহকারী এখনও পলাতক। পুলিশের খবর অনুযায়ী, গীতা দেবীর স্বামীও এই ঘটনায় প্রাণ হারিয়েছেন। তাঁর নাম, লালজিৎ সিংহ। বাকি মৃত ব্যক্তিদের নাম, নেমানি সিংহ, অমিত শঙ্কর, সুনীতা দেবী, অনিতা দেবী এবং গাড়ির চালক চেতন কুমার।

সুশান্ত মামলায় তাঁর জামাইবাবু ওপি সিংহ প্রত্যক্ষভাবে তাঁর পরিবারের পাশে দাঁড়ান। মামলা যাতে ঠিক পথে এগোয়, তার জন্য তিনি কোনও চেষ্টার কসুর করেননি। সুশান্তের মৃত্যুর প্রকৃত কারণ কী, তা জানতে মরিয়া ছিলেন তিনি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest