সম্পর্ক ভালো ছিল না, সুশান্তের শেষযাত্রায় চায়নি পরিবারের কেউ, পুলিশি জেরায় জানালেন রিয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার তদন্তে নেমে প্রয়াত অভিনেতার ব্যক্তিগত ও পেশাগত জীবনের প্রতিটি দিক খুঁটিয়ে দেখছেন মুম্বই পুলিশের তদন্তকারী অফিসাররা। সুশান্তের আত্মহত্যার পর থেকে ইতিমধ্যেই ১৫ জনের বয়ান রেকর্ড করেছে মুম্বই পুলিশ। এই মৃত্যুর তদন্তে শুরু থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। বৃহস্পতিবার দিনভর বান্দ্রা পুলিশ থানায় জেরা করা হয় রিয়া চক্রবর্তীকে। প্রায় দশ ঘন্টা ধরে চলে ম্যারাথন জিজ্ঞাসাবাদ পর্ব। ১০ ঘন্টার সেই জিজ্ঞাসাবাদে সুশান্ত সিং রাজপুত সম্পর্কে বহু তথ্যই দিয়েছেন রিয়া।

সূত্রের খবর, এদিন পুলিশকে অভিনেত্রী জানান, সুশান্তের পরিবারের তরফে আপত্তি জানানো হয়েছিল প্রয়াত অভিনেতার শেষকৃত্যে তাঁর উপস্থিতি ঘিরে। সুশান্তের পরিবারের তরফে নাকি রিয়াকে বারণ করা হয়েছিল সুশান্তের শেষযাত্রায় অংশ নিতে। এবং সেই কথা মেনেই রিয়া সোমবার ভিলে পার্লের পবন হংস শ্মশানে হাজির হননি। যদিও সোমবার সকালে কুপার হাসপাতালের মর্গে সুশান্তকে শেষবিদায় জানাতে গিয়েছিলেন তাঁর বান্ধবী রিয়া। সুশান্তের পরিবারের সঙ্গে নাকি রিয়ার সম্পর্ক খুব একটা মধুর ছিল না। সোশ্যাল মিডিয়া ভীষণ অ্যাক্টিভ সুশান্তের দুই দিদি প্রিয়াঙ্কা সিং ও শ্বেতা সিং-এরা দুজনেই রিয়াকে ফলো করেন না ইনস্টায়। রিয়াও তাঁদের ফলো করেন না। যেখানে একটা সময় সুশান্তের চর্চায় থাকা অপর বান্ধবী কৃতী শ্যাননকে দুজনেই ফলো করেন। এবং কৃতীও একইভাবে তাঁদের প্রচুর ছবিতে লাইক করেছেন। যদিও শুক্রবার নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল ডিলিট করে দেন সুশান্তের দিদি শ্বেতা সিং। 

আরও পড়ুন: ‘প্রকৃত বন্ধুকে হারালাম’, মর্মাহত ইজরায়েল, শোকবার্তা ফ্রান্সের আন্তর্জাতিক মহাকাশ বিশ্ববিদ্যালয়ের

রিয়ার গোটা ফোন স্ক্যান করে মুম্বই পুলিশ। তাঁর ফোনের সমস্ত ছবি, ভিডিয়ো কল রেকর্ডের তথ্যা সংগ্রহ করছে মুম্বই পুলিশ। সুশান্তের সঙ্গে তাঁর বান্দ্রার কার্টার রোডের অ্যাপার্টমেন্টেই থাকতেন রিয়া। তবে সুশান্তের আত্মহত্যার দিন কয়েক আগেই তিনি সেখান থেকে চলে যান।কিন্তু কেন ফ্ল্যাট ছেড়ে চলে গিয়েছিলেন তিনি? তবে কি সম্পর্ক তলানিতে ঠেকেছিল? রিয়া জানান, সুশান্তের সঙ্গে ঝগড়া হয়েছিল তাঁর। সুশান্তের ফ্ল্যাট মেট তথা ক্রিয়েটিভ ম্যানেজার সিদ্ধার্থ পিঠানিকে নিয়ে।রিয়ার আপত্তি জানিয়েছিলেন সেই ফ্ল্যাটে সিদ্ধার্থের উপস্থিতি ঘিরে। সুশান্তকে বলেছিলেন সিদ্ধার্থকে বলতে ফ্ল্যাট খালি করে দেওয়ার কথা। কিন্তু সুশান্ত রাজি না হওয়ায় সেখান থেকে চলে যান রিয়া। তবে তাঁর পরেও সুশান্তের সঙ্গে তাঁর নিয়মিত যোগাযোগ ছিল। সেই সমস্ত টেক্সট মেসেজ পুলিশকে দেখান রিয়া।

রিয়া  বলেন যখন তিনি চলে যাওয়ার সিদ্ধান্ত নেন তখন গোটা ঘটনা তিনি ফোন করে সুশান্তের দিদিকে (মিতু সিং) জানিয়েছিলেন। এমনকি সুশান্তের সঙ্গে এসে থাকারও অনুরোধ জানিয়েছিলেন।

আরও পড়ুন: পুরুষ অভিনেতারা কী শুয়েই কাজ জোগাড় করেন? নাম না করে শ্রীলেখাকে বিঁধলেন স্বস্তিকা

Gmail 4
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest