Site icon The News Nest

অর্থনৈতিক সংকট ছিল না, প্রতি মাসে ১০ লক্ষ টাকা খরচ করতেন , পুলিশকে বললেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার

WhatsApp Image 2020 06 14 at 8.35.52 PM

The News Nest: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রকৃত কারণ খতিয়ে দেখতে উঠে পড়ে লেগেছে মুম্বই পুলিশ। তারই মাঝে প্রয়াত অভিনেতার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদি জানালেন, সুশান্তের অর্থনৈতিক অবস্থা বেশ ভাল ছিল। প্রত্যেক মাসে ১০ লক্ষ টাকা খরচ হতো অভিনেতার।

২০১৯ সালের জুলাই মাস থেকে ২০২০ সালের ফেব্রুয়ারি পর্যন্ত সুশান্তের ম্যানেজার ছিলেন শ্রুতি। তদন্তকারীদের তিনি জানিয়েছেন, অভিনেতার মাসিক খরচ ছিল প্রায় ১০ লক্ষ টাকা। বান্দ্রায় যে ফ্ল্যাটে তিনি থাকতেন, তার মাসিক ভাড়া ছিল সাড়ে চার লক্ষ টাকা। এছাড়া লোনাভালায় একটি বাগানবাড়ি ভাড়া নিয়েছিলেন সুশান্ত। সেটির জন্যও খরচ হতো বেশ কয়েক লক্ষ টাকা।

পর্দায় তিনি মহেন্দ্র সিংহ ধোনির চরিত্রে অভিনয় করেছিলেন। ধোনির মতোই গাড়ি ও বাইকের প্রতি আসক্তি ছিল সুশান্তের। অভিনেতার কাছে রেঞ্জ রোভার, মাসেরাটি কোয়াত্রোপোর্তের মতো বিলাসবহুল গাড়ি ও বিএমডব্লিউ বাইক ছিল।

আরও পড়ুন: যে ক্ষমতার বলে আপনারা আমার সমালোচনা করতেন তা কেড়ে নিলাম, সোনাক্ষীর মন্তব্য নিয়ে ফের বিতর্ক

শ্রুতি জানিয়েছেন, চারটি সিনেমায় কাজ করছিলেন সুশান্ত। এছাড়া সামাজিক কাজে ও জ্যোতির্বিজ্ঞান ও অভিনয় সংক্রান্ত বিভিন্ন বিষয়ে কাজ করতে আগ্রহী ছিলেন তিনি। নাসা ও ইসরোর ব্যাপারে আরও জানতে নেশন ইন্ডিয়া ফর ওয়ার্ল্ড (এনআইডব্লিউএফ) প্রকল্পটি চালাচ্ছিলেন তিনি। পাশাপাশি শ্রুতি জানিয়েছেন, ‘জিনিয়াসেস ও ড্রপ আউটস’ নামের একটি সামাজিক প্রকল্পও ছিল সুশান্তের হাতে।

গ্রহ ও নক্ষত্র দেখার জন্য সুশান্তের বাড়িতে বসানো হয়েছিল বিশেষ টেলিস্কোপ। তাঁর মৃত্যুর কারণ হিসাবে অর্থনৈতিক সংকটের কথা বলা হলেও শ্রুতির বয়ান অন্য কথা বলছে।

আরও পড়ুন: ‘আমার সঙ্গে পাঙ্গা নিস না’, টি সিরিজের ভূষণ কুমারকে তোপ দাগলেন সোনু নিগম

Exit mobile version