Sushant Singh Rajput's Pet Dog Fudge Dies, Actor's Sister Shares Heartfelt Post

Sushant Singh Rajput: সুশান্তের কাছে চলে গেল তাঁর প্রিয়জন, শোকের ছায়া পরিবারে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আর মাত্র কয়েকটা দিন পরই প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের (Sushant Singh Rajput) জন্মবার্ষিকী। তার আগেই শোকের ছায়া নেমে এল তাঁর পরিবারে। প্রয়াত অভিনেতার অত্যন্ত প্রিয়জন। সুশান্তের মৃত্যুর পর থেকেই শোকাহত ছিল সে। অবশেষে প্রিয়জনের কাছেই চলে গেল। অভিনেতার দিদি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ছবি পোস্ট করে শোকের খবরটা দিয়েছেন।

সুশান্তের মৃত্যুর পর চুপচাপ হয়ে গিয়েছিল অভিনেতার পোষ্য ফাজ। শোনা গিয়েছিল অবসাদে ভুগছিল সে। সুশান্তের অত্যন্ত স্নেহের পাত্র ছিল এই সারমেয়। অভিনেতার মৃত্যুর ৩ বছর পর এ বার চলে গেল ফাজ। সুশান্তের মৃত্যুর পর অভিনেতার পরিবারের দায়িত্বেই ছিল সে। অভিনেতার দিদি প্রিয়ঙ্কা ফাজের মৃত্যুর খবর দিয়ে লেখেন, ‘‘অবশেষে তোমার বন্ধুর সঙ্গে স্বর্গে দেখা হবে তোমার, খুব শীঘ্রই আমরা পৌঁছে যাব তোমার কাছে। তত দিন অপেক্ষা করো।’’

আরও পড়ুন: Anik Dutta: অসুস্থ অনীক দত্ত , আইসিইউ-তে ‘অপরাজিত’ পরিচালক

প্রসঙ্গত,  ২০২০ সালের ১৪ জুন প্রয়াত হল সুশান্ত সিংহ রাজপুত। অভিনেতার বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। সুশান্তের মৃত্যুর কারণ নিয়ে তদন্ত চলছে এখনও। কিছুদিন আগেই যে হাসপাতালে অভিনেতার ময়নাতদন্ত হয়েছিল, সেখানকার এক মর্গকর্মীর বিস্পোরক সাক্ষাৎকার সামনে আসে। তাঁর দাবি, অভিনেতা দেহ দেখে তাঁর আত্মহত্যা মনে হয়নি। বরং মনে হয়েছিল যে, তাঁকে খুন করা হয়েছে।  তাই নিয়ে শুরু হয়েছে নতুন বিতর্ক।

আরও পড়ুন: Pathaan: এবার দিল্লি হাই কোর্টের নজরে ‘পাঠান’, দেওয়া হল নয়া গাইডলাইন

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest