Site icon The News Nest

‘ভাইয়ের জন্য লড়ুন’, স্বল্প পোশাকে ছবি পোস্ট করে ট্রোলড সুশান্ত সিং রাজপুতের বোন শ্বেতা

sushant singh rajput

স্বল্প পোশাক পরা ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) বোন শ্বেতা সিং কীর্তি (Shweta Singh Kirti)।

২০২০ সালে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই প্রচারের আলোয় রয়েছেন তাঁর দিদি শ্বেতা সিং কীর্তি। ভাইয়ের জন্য বিচার চেয়ে বরাবর নিজের গলার আওয়াজ জোরদার করেছেন তিনি! এমনকী, সুশান্তের বহু অনুরাগীর সাথে কথাও বলেছেন সোশ্যাল মিডিয়ায়! তাঁদের সঙ্গে সুশান্তের মৃত্যুর তদন্তের দাবিতে পথে নেমেছিলেন তাঁর দিদি শ্বেতা।

তবে, এবার পোশাকের জেরে শ্বেতাকে কাঠগড়ায় তুলল নেটপাড়ার বড় একটা অংশ। সমুদ্রের ধারে মেরুন রঙের বিচ পোশাক পরে বসে থাকতে দেখা গিয়েছে তাঁকে। ছবির ক্যাপশন রয়েছে বিখ্যাত কবির উদ্ধৃতি। তবে, ছোট পোশাক পরে ছবি দেওয়াই মেনে নিতে পারেনি কিছু মানুষ। শুধু তাই নয়, সুশান্তের অনুরাগীদের একটা অংশও আপত্তি তুলেছে। “আপনি আর সুশান্তের জন্য লড়াই করছেন না… তিনি কি বিচার পেয়ে গিয়েছেন?”, “সুশান্তের মৃত্যুর বিচার কি আদৌ হবে?”, এমন প্রশ্ন করা হয় শ্বেতার পোস্ট করা ছবির কমেন্ট বক্সে।

মাত্র ১ বছর আগে যে ভাইকে হারিয়েছে, সে কীভাবে এমন ছবি পোস্ট করতে পারে, তা নিয়েও প্রশ্ন তুলেছে কেউ কেউ! যদিও শ্বেতার পক্ষ সমর্থন করে এক শ্রেণি লিখেছেন, জীবনটা অনেক বড়। কারও চলে যাওয়ায় থমকে থাকে না! তাই শ্বেতাকেও নিজের ভালো থাকার রাস্তা বের করতেই হবে!

শ্বেতার এই লড়াইয়ে বরাবর তাঁর পাশে ছিলেন অঙ্কিতা (Ankita Lokhande)। গত মঙ্গলবার  সাত পাকে বাঁধা পড়েন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা। তিন বছর ধরে প্রেম এবং সহবাসের পর ভিকি জৈনের গলায় মালা দিলেন অভিনেত্রী। বিয়েতে যেতে না পারলেও ভিকি ও অঙ্কিতাকে নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানান শ্বেতা।

 

Exit mobile version