আত্মহত‍্যা নয়, সুশান্তকে খুন করেছে দাউদ গ‍্যাঙ! নয়া দাবি নিয়ে আসরে প্রাক্তন RAW অফিসার

সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যুর (death) সঙ্গে জড়িত কুখ‍্যাত ডন দাউদ ইব্রাহিম (daud ibrahim)। তাঁর গ‍্যাঙের হাতেই খুন হয়েছেন সুশান্ত। সম্প্রতি এমনই চাঞ্চল‍্যকর দাবি করলেন প্রাক্তন RAW অফিসার এন কে সুদ। তাঁর দাবি বলিউডের সঙ্গে এখনও যোগাযোগ রয়েছে আন্ডারওয়ার্ল্ডের, যার বলি হতে হয়েছে সুশান্তকে।

প্রসঙ্গত, দাউদ ইব্রাহিমের (Dawood Ibrahim) সঙ্গে গ্ল্যামার জগতের সম্পর্কের কথা অনেকেই জানেন। অতীতেও বলিউড ইন্ডাস্ট্রির প্রভাবশালী ব্যক্তিত্বরা দাউদের নামে কাঁপতেন। সেকথাও অবশ্য কারও অজ্ঞাত নয়! সুদের দাবি, “দাউদের কোনও শাগরেদের হাতেই সুশান্ত খুন হয়েছেন। কারণ, গত কয়েক মাস ধরেই সুশান্তকে হুমকি দেওয়া হচ্ছিল। এজন্য তিনি প্রায় ৫০ বার সিমকার্ড বদলে ফেলেছিলেন।” কেউ তাঁকে খুন করে ফেলতে পারে, এই আশঙ্কায় নাকি অভিনেতা গাড়িতে ঘুমোতেন বলেও দাবি করেন তিনি।

আরও পড়ুন: করোনায় আক্রান্ত কোয়েল-রঞ্জিত মল্লিক সহ পুরো পরিবার, জানালেন অভিনেত্রী নিজেই

এই প্রাক্তন গোয়েন্দা আধিকারিকের সন্দেহ, পেশাদার খুনিই সুশান্তকে খুন করেছে। তাঁর যুক্তি, “অভিনেতার মৃত্যুর আগের দিন সিসিটিভি ক্যামেরা বন্ধ করে দেওয়া থেকে শুরু করে, ডুপ্লিকেট চাবি হারিয়ে যাওয়ার মতো অনেক তথ্যপ্রমাণ রয়েছে, তা দেখিয়ে দেয় যে, কেউ অত্যন্ত ঠান্ডা মাথায় সুশান্তের খুনের ছক কষেছে।”

সুশান্তের মৃত্যু বলিউডের মেরুকরণকে আরও স্পষ্ট করে দিয়েছে। এই গোটা ইন্ডাস্ট্রিটাই একটা ব্যবসা এবং এখানে ইনসাইডার-আউটসাইডার পলিসিই চলে বলে উঠে এসেছে নানা চাঞ্চল্যকর তথ্য। বিহারের মুজ়ফ্‌ফরপুরে বলিউডের আট জন প্রভাবশালী ব্যক্তির নামে কেস ফাইল করা হয়েছে। সুশান্তের মৃত্যুর কারণ হিসেবে একতা কাপুর, সলমান খান, করণ জোহর, সঞ্জয় লীলা বনশালী, আদিত্য চোপড়া, সাজিদ নাদিয়াদওয়ালা, ভূষণ কুমার, দীনেশ ভিজানের বিরুদ্ধে আইনজীবী সুধীরকুমার ওঝা মামলা দায়ের করেছেন। যদিও তা বিহার আদালত খারিজ করে দিয়েছেন। মুম্বই পুলিশও প্রায় ৩০ জনকে জেরা করেছে সুশান্তের মৃত্যুতদন্তের ঘটনায়।

আরও পড়ুন: SOS KOLKATA: লকডাউন পরবর্তী সিনেমায় ‘রাফ অ্যান্ড টাফ’ লুকে ধরা দিলেন নুসরত! সঙ্গে হ্যান্ডসম যশ