Sushmita Sen confirms breaking up with Rohman Shawl, says, 'The relationship was long over'

বছর শেষে ভাঙল প্রেম! ১৫ বছরের ছোট প্রেমিকের সাথে বিচ্ছেদ ঘোষণা সুস্মিতা সেনের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গত কয়েকদিন ধরেই সুস্মিতা সেন আর রহমান শলের সম্পর্ক ভাঙার খবর ঘুরে বেরাচ্ছিল টিনসেল টাউনে। এবার তাতে শিলমোহর দিলেন খোদ অভিনেত্রী। রহমানের সাথে ছবি শেযার করেই বললে আলাদা হয়ে যাওয়ার কথা! যা দেখে খানিকটা হতাশ তাঁর অনুরাগীরা!

বিগত বেশ কিছু দিন ধরেই তাঁদের বিচ্ছেদের খবর শোনা যাচ্ছিল। শোনা যাচ্ছিল বর্তমানে রহমান থাকছেন তাঁর এক বন্ধুর বাড়িতে। তবে সে সব যে কেবল গুঞ্জন নয় সে খবরেই মান্যতা দিলেন সুস্মিতা। সুস্মিতা রহমানের সাথে তোলা একটি সেলফি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে প্রাক্তন প্রেমিকের ঘাড়ে মাথা দিয়ে আছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘আমরা বন্ধু হিসেবে শুরু করেছিলাম। এখনও বন্ধুই আছি। সম্পর্ক অনেকদিন চলল… ভালোবাসা এখনও আছে।’ সঙ্গে আবার হ্যাশট্যাগে no more speculations, live and let live, cherished memories জুড়ে দিয়েছেন তিনি। বোঝা যাচ্ছে, গত দু’দিনের চর্চা বন্ধ করতেই এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

আরও পড়ুন: বিদেশে প্রচুর সম্পদ! পানামা কাণ্ডে ঐশ্বর্যকে তলব করল ইডি

রহমান-সুস্মিতার প্রেম কাহিনির সূত্রপাত ইনস্টাগ্রামের সৌজন্যে। রহমান কাশ্মীরের ছেলে। বড় হয়েছেন নৈনিতালে। দেরাদুনে ইঞ্জিনিয়ারিং এর পড়াশুনো শেষ করে আচমকা মডেলিং শুরু করেন। পাঁচ-ছয় বছর মডেলিং করার পর মুম্বইতে পাড়ি দেন। মুম্বইতে থাকতে থাকতে ইনস্টাগ্রাম মেসেজের সৌজন্যে সুস্মিতার সঙ্গে তাঁর পরিচয়। সুস্মিতাকে এই সোশ্যাল মিডিয়ায় মেসেজ করেছিলেন রহমান। তারপর সেই আলাপ থেকে বন্ধুত্ব, তারপর প্রেম! ২০১৮ সালের জুলাই মাস থেকে শুরু হয় তা। একসময় রহমান সুস্মিতার সাথে এসেই থাকতে শুরু করেন। সুস্মিতার দুই মেয়ের সঙ্গেও রহমানের সম্পর্ক বেশ ভালই। ইনস্টাগ্রামেও তাঁদের একসঙ্গে বহু পোস্ট। যে মুহূর্তে সুস্মিতা ভক্তরা তাঁদের বিয়ের ঘোষণা শোনার জন্য আগ্রহী, ঠিক সেই মুহূর্তেই এমন এক খবরে মন খারাপ তাঁদের।

সুস্মিতা আর রহমানের মধ্যে ১৫ বছরের তফাত নিয়ে এর আগেও আঙুল তুলেছিল অনেকে। তবে সেসব পাত্তা দেননি বিশ্বসুন্দরী কখনোই। এমনকী, বিয়ে নিয়ে প্রশ্ন করা হলেও দু’জনে বলতেন, সময় হলে সকলকে জানাবেন। তবে জানা যাচ্ছে, বেশ কয়েকদিন ধরেই ছোটখাটো বিষয় নিয়ে তিক্ততা বাড়ছিল। সুস্মিতাই আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন। ও নায়িকার কথাতেই নাকি বাড়ি ছাড়েন রহমান।

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest