Site icon The News Nest

Sushmita Sen: সম্পর্কে আছি! প্রাক্তন বিশ্ব সুন্দরীর সঙ্গে ঘনিষ্ট ছবি পোস্ট ললিত মোদীর

WhatsApp Image 2022 07 14 at 8.35.14 PM

প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত মোদী গাঁটছড়া বেঁধেছেন বলিউড তারকা সুস্মিতা সেনের সাথে । মোদী, ভারতীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টের প্রথম চেয়ারম্যান এবং কমিশনার ছিলেন। বৃহস্পতিবার টুইটারে একাধিক ছবি দিয়ে খবরটি শেয়ার করেছেন, অভিনেত্রীকে তাঁর ‘better half’ বলেছেন। ‘ এবং এটিকে ‘নতুন শুরু’ হিসাবে বর্ণনা করেছেন।

ললিত মোদী বর্তমানে পলাতক। বৃহস্পতিবার তিনি সোশ্যাল মিডিয়ায় গিয়ে সুস্মিতার সাথে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন, যার মধ্যে কয়েকটিতে দুজনের অন্তরঙ্গ মুহূর্ত রয়েছে। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন,‘ প্রেম মানেই বিয়ে নয়। তবে ঈশ্বর চাইলে সেটাও হবে একদিন। এখন শুধু একসঙ্গে আছি আমরা।’

আরও পড়ুন: বনবিড়ালের মলে কফি বীজ! ইন্দোনেশিয়ার জঙ্গলে আজব পানীয়তে চুমুক যশরতের

এর আগে, সুস্মিতা সেন তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মালদ্বীপ এবং সার্ডিনিয়ায় তাঁর ছুটির বেশ কয়েকটি ছবি পোস্ট করেছিলেন। ললিত মোদী ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে বোঝা যাচ্ছে জুটিতে ছুটি কাটাতে গেছিলেন তাঁরা।

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সুস্মিতা সেন। সবসময় তিনি নিজেকে প্রচারের আলোয় রাখতে ভালোবাসেন। তা সেটা নিজের ‘মনের কথা’ বলেই হোক, ফ্যাশন সেন্স কিংবা ব্যক্তিগত জীবনের কারণে। গত একমাস আগেই সুস্মিতা সেন তাঁর বয়ফ্রেন্ড রোহমান শলের সঙ্গে ব্রেক আপ করে নিয়েছিলেন। এবার তাঁর জীবনের একটা নয়া অধ্যায় শুরু হতে চলেছে।

আরও পড়ুন: Daler Mehndi: মানব পাচার মামলায় গ্রেফতার দালের মেহেন্দি, ২ বছর জেলের সাজা

 

Exit mobile version