ক্ষুরধার চরিত্রে সুস্মিতার প্রত্যাবর্তন, মুক্তি পেল ‘আর্য্যা’-র ট্রেলার, দেখুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: সুস্মিতা সেনের মেগা কামব্যাক হতে চলেছে ডিজনি প্লাস হটস্টার-এর ওয়েবসিরিজ ‘আর্য্যা’। ৫ বছর আগে অসুস্থতার কারণেই নিয়মিত অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন। শরীরে বাসা বেঁধেছিল একটি অটো ইমিউন ডিজিজ। বিরতির পরে তাঁর প্রত্যাবর্তনের জন্য প্রয়োজন ছিল তেমন কোনও বলিষ্ঠ চরিত্র। ঠিক মনের মতো চরিত্রই পেয়েছেন তিনি।

সদ্য মুক্তি পেয়েছে এই ওয়েব সিরিজের ট্রেলার। সুস্মিতার চরিত্রটিও বেশ চ্যালেঞ্জিং। আড়াই মিনিটের ট্রেলারেই মিলল তার ইঙ্গিত। পরিচালনা করেছেন ‘নীরজা’ খ্যাত পরিচালক রাম মাধুবনী। সুস্মিতার চরিত্রের নামই ‘আর্য্যা’। বহুদিন বাদে দেখা গেল চন্দ্রচূড় সিংকে। দীর্ঘ বিরতির পর তিনিও ফিরলেন। সিরিজে সুস্মিতার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। ট্রেলারেই বেশ রোমাঞ্চের ইঙ্গিতও মিলল। ট্রেলারের প্রতিটি মুহূর্তে সুস্মিতা বুঝিয়ে দিয়েছেন যে দীর্ঘদিন পর্দায় তাঁকে দেখা না গেলেও তাঁর ‘স্পার্ক’ এখনও কমেনি। বরং পর্দায় তিনি এখন আরও পরিণত।

জীবনে প্রথমবার ওয়ার্কশপ করে সেটে নেমেছেন। এর আগে কোনও দিন অভিনয়ের আগে তাঁকে ওয়াকর্শপ করতে হয়নি। গতবছরই অবশ্য ফের অভিনয়ে কামব্যাক করার কথা জানিয়েছিলেন সুস্মিতা সেন। গল্পটি এক সুখেশান্তিতে ঘরকন্না করা মায়ের যে তার স্বামীর মৃত্যুর পরে জানতে পারে স্বামীর বেআইনি ওষুধের ব্যবসার কথা। এর পরেই পরিবারের উপর আসতে থাকে সাঁড়াশি চাপ– একদিকে পুলিশের কড়া নজর আর অন্যদিকে স্বামীর পার্টনারদের থেকে আসা চাপ। আমূল বদলে যেতে থাকে আর্য্যার জীবন।

আরও পড়ুন: চুটকিকে ধোঁকা দিয়ে রাজকুমারী ইন্দুমতীকে বিয়ে করল ছোটা ভীম!রাগে ফেটে পড়ল নেট দুনিয়া

একটি পরিবারের কাহিনির সঙ্গে এভাবেই চিত্রনাট্যকার মিশিয়ে দিয়েছেন টান টান একটি অ্যাকশন-সমৃদ্ধ প্লট। সঙ্গে রয়েছে রহস্য– কার চক্রান্তে খুন হল আর্য্যার স্বামী। আন্তর্জাতিক চক্র, ছেলেমেয়েদের কিডন্যাপিং, ঘনিষ্ঠ মানুষের চক্রান্ত– এই সব কিছুর মধ্যে থেকেই ছেলেমেয়েদের বাঁচাতে এক মায়ের লড়াই নিয়েই এই ওয়েব সিরিজ।

ট্রেলারটি দেখে অনেকের মনে পড়ে যেতে পারে শাবানা আজমি অভিনীত ‘গডমাদার’ ছবিটি। তবে রাম মাধবন পরিচালিত এই সিরিজটি আদতে ডাচ ওয়েব সিরিজ ‘পেনোজা’-র রিমেক। এই সিরিজটি আসছে ডিজনি প্লাস হটস্টার অ্যাপে। আগামী ১৯ জুন থেকে শুরু হতে চলেছে স্ট্রিমিং। সুস্মিতা এই কামব্যাক প্রসঙ্গে বলেন, ”পুরুষশাসিত অপরাধের পৃথিবীতে একটি মেয়ের টিকে থাকার লড়াই হল আর্য্যা। একদিকে তার লড়াই করার শক্তি আর স্থির লক্ষ্য অন্যদিকে তার অসম্ভব কোমল একটা ব্যক্তিত্ব… প্রায় এক দশক পরে এমন একটা চরিত্র পেলাম যেখানে সম্পূর্ণ ডুবে যাওয়া যায়।”

এই সিরিজে সুস্মিতা ছাড়াও অন্যান্য চরিত্রে রয়েছেন চন্দ্রচূড় সিং, নমিত দাস, সিকন্দর খের, মনীশ চৌধুরী, অঙ্কুর ভাটিয়া প্রমুখ।

আরও পড়ুন: তাঁকে নিয়ে গান বাঁধলেন ভক্ত, আপ্লুত ‘রিয়েল হিরো’ বললেন,’মুম্বই নিয়ে চলে আসব

Gmail
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest