Sushmita Sen-Lalit Modi's relationship broke in just 2 months, the reason for the breakup came to the fore!

Lalit Modi-Sushmita Sen: ললিতের ডিপি থেকে সরলেন সুস্মিতা, রোহমনের জন্যই কি সম্পর্কে ভাঙ্গন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দুই মাস আগের কথা । ললিত মোদী-সুস্মিতা সেনের সম্পর্ক নিয়ে তখন চর্চায় গোটা দেশ । সমালোচনা, নিন্দা । নেটিজেনদের রোষের মুখে পড়েছিলেন তাঁরা । কিন্তু, কোনও কিছুই আটকাতে পারেনি ললিত মোদীকে । তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ডিপিতে তখন তিনি আর সুস্মিতা । এমনকী, ইনস্টার বায়ো সেকশনেও জ্বলজ্বল করছিল অভিনেত্রীর নাম। কিন্তু, এখন কোথায় সেই ডিপি? কোথায় বা বায়ো সেকশনে সুস্মিতার নাম? বদলে গিয়েছে সবটা । তাহলে কি দু’মাসের মধ্যেই সম্পর্কে ফাটল দেখা দিল ?

ললিত-সুস্মিতার সম্পর্ক নাকি শুরু আগেই শেষ হয়ে গিয়েছে এমনটাই শোনা যাচ্ছে। ললিত মোদী অভিনেত্রীর সঙ্গে বিয়ের ইঙ্গিত দেওয়ার পরেও সেই সম্পর্ক নিয়ে তেমন কোনও কথাই বলেননি সুস্মিতা। শুধু জানিয়েছিলেন- ‘আমি খুব আনন্দের জায়গায় আছি!!! বিয়ে হয়নি, আংটিও পরিনি। নিঃশর্ত ভালোবাসায় ঘিরে আছি। যথেষ্ট স্পষ্ট করে বলে দিয়েছি। এবার নিজের জীবনে আর কাজে ফিরি।’

আরও পড়ুন: Ranveer Singh: ‘সমস্যায় পড়ব বুঝিনি…’, নগ্ন ফটোশ্যুটের ঘটনায় পুলিশকে জানালেন রণবীর

সুস্মিতার সঙ্গে সম্পর্ক ঘোষণার পর ইনস্টাগ্রামে নিজের ডিপি এবং বায়ো বদলে ফেলেছিলেন ললিত মোদী। নায়িকার সঙ্গে আদুরে ছবিকে বানিয়েছিলেন প্রোফাইল পিকচার। সঙ্গে বায়োতে লিখেছিলেন, ‘নতুন জীবন শুরু করতে চলেছি আমার পার্টনার ইন ক্রাইম, আমার ভালোবাসা সুস্মিতার সঙ্গে’।

ললিতের ইনস্টাগ্রাম লক্ষ্য করলে দেখা যাবে, ডিপিতে এখন তাঁর একার ছবি । বায়োতেও বদল । এখন সেখানে জ্বলজ্বল করছে আইপিএল-এর ‘ফাউন্ডার’। এদিকে, ইদানিং সুস্মিতা-রোহমনকে প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে । মুম্বইয়ের কোনও দোকান হোক, বা পারিবারিক কোনও অনুষ্ঠান, সুস্মিতাকে ললিতের সঙ্গে নয়, বরং দেখা গিয়েছে রোহমনের সঙ্গে । সেখানেই প্রশ্ন উঠছে, তাহলে কি ললিত-সুস্মিতার সম্পর্কে ভাঙন ধরল ? শেষপর্যন্ত পুরনো প্রেমিকের কাছেই কি ফিরে গেলেন নায়িকা ?

সবার মুখেই প্রশ্ন তবে কি ললিত-সুস্মিতার সম্পর্কে ভাঙন ধরল? ললিতের সোশ্যাল মিডিয়া প্রোফাইলের ভোলবদল সেই ইঙ্গিতই দিচ্ছে।

আরও পড়ুন: Nusrat Jahan: সমুদ্রপাড়ে লাস্যময়ী নুসরত, রঙিন ছবি পোস্ট করতেই ট্রোলড অভিনেত্রী

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest