Sushmita Sen squashes rumours of her adopting a son in her latest post

ফের ‘মা’ হলেন সুস্মিতা সেন? জল্পনা তুঙ্গে উঠতেই মুখ খুললেন প্রাক্তন বিশ্ব সুন্দরী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দুই কন্যা সন্তানের পর এবার এক শিশুপুত্র দত্তক নিয়েছেন সুস্মিতা সেন (Sushmita Sen)। এমনই খবর ছড়িয়ে পড়েছিল বিভিন্ন মহলে। সে খবর যে সত্যি নয়, তা নিজের ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমেই জানিয়ে দিলেন প্রাক্তন মিস ইউনিভার্স।

শুক্রবার নিজের ইনস্টাস্টোরিতে ওই খুদের সঙ্গে ছবি শেয়ার করে সুস্মিতা জানান, “আমার পাতানো ছেলে আমাদিউসের সঙ্গে গল্প করছি। ওর প্রসঙ্গ যেসব খবর এখন ভাইরাল সেগুলোই বলছিলাম ওকে। ওর হাবভাব দেখুন, ওখানেই সব জবাব পেয়ে যাবেন।” সেই ছবিতে দেখা গেল গাড়ির বনেটে বসা খুদের সঙ্গে দাঁড়িয়ে খোশমেজাজে গল্প করছেন অভিনেত্রী। আর ছবি তুলিয়ে ওই খুদে আমাদিউসের মা শ্রীজয়া। সুস্মিতাই পরিচয় করিয়ে দিলেন ওই শিশুটির আসল মায়ের সঙ্গে।

সুস্মিতার সাম্প্রতিক কিছু ছবি ঘিরে এই জল্পনার সৃষ্টি। পাপারাৎজির ইনস্টাগ্রাম প্রোফাইলে সুস্মিতার কয়েকটি ছবি দেখা গিয়েছে। তাতে দেখা যাচ্ছে, কোনও এক রেস্তরাঁর বাইরে দাঁড়িয়ে সুস্মিতা। সঙ্গে তাঁর দুই মেয়ে রেনে এবং আলিশা। পিছনে এক মহিলার কোলে একরত্তি সেই ছেলে। পাপারাৎজির ইনস্টাগ্রাম প্রোফাইলে দাবি করা হয়েছিল, এই ছেলে সুস্মিতারই। এর পরেই যাবতীয় বিভ্রান্তির সূত্রপাত।

আরও পড়ুন: রিয়েল লাইফে মা হতে চলেছে পরীমণি! গোপন রাখলেন না সন্তানের পিতৃপরিচয়

প্রসঙ্গত, ২০১৯ সালে আমাদিউসের জন্মের পরই সুস্মিতা একটি ভিডিও শেয়ার করেছিলেন, যেখানে দেখা গিয়েছিল অভিনেত্রীর ছোট মেয়ে আলিশা ওই সদ্যোজাতকে কোলে নিয়ে আদর করছে। তখনই অভিনেত্রী জানান, “আসলে আলিশা সবসময়েই চাইত ওর কোন ভাই-বোন হোক, ও যত্ন-আত্তির করে দেখেশুনে রাখবে। আমার বন্ধু শ্রীজয়াই আলিশার ইচ্ছেপূরণ করে। ন মাস ধরে ও প্রতিটা মুহূর্ত অপেক্ষা করত কবে, কবে ছোট্ট ভাই বা বোনকে দেখতে পাবে। আমার মেয়ে আলিশা আমাদিউসের জন্মের পর ওকে কোলে নিয়ে যেরকম খুশি হয়েছিল, চিরকার আমার মনে সেই স্মৃতি গেঁথে থাকবে। শ্রী তোমাকে অনেক ধন্যবাদ।”

সেই আমাদিউস-ই এখন বছর দুয়েকের। বৃহস্পতিবার তার সঙ্গেই দেখা গিয়েছে সুস্মিতা সেন ও তাঁর দুই কন্যা রিনি আর আলিশাকে।

আরও পড়ুন: সেলফি প্রকাশ্যে আসার পরই হাজির টিজার, দেখুন অক্ষয় ইমরানের অভিনয় দক্ষতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest