Site icon The News Nest

Sushmita Sen: হৃদরোগে আক্রান্ত সুস্মিতা সেন! এখন কেমন আছেন?

susmita

হৃদ্‌রোগে আক্রান্ত প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী সুস্মিতা সেন। অ্যাঞ্জিয়োপ্লাস্টি হয়েছে। হার্টে স্টেন্ট বসানো হয়েছে।

শারীরিক অসুস্থতার কথা নিজেই জানালেন অভিনেত্রী। বাবার সঙ্গে নিজের একটি আদুরে ছবি পোস্ট করে সুস্মিতা লেখেন, “নিজের হৃদয়কে খুশি রাখো এবং সাহসী করে তোলো। কারণ সে তখন তোমার পাশে থাকবে, যখন তাঁকে তোমার সবথেকে বেশি দরকার হবে। এই কথাই আমার বাবা আমায় বলেছিলেন। কয়েক দিন আগে আমার হার্ট অ্যাটাক হয়। অ্যাঞ্জিয়োপ্লাস্টি হয়েছে। স্টেন্ট বসেছে যথাস্থানে। সব থেকে বড় কথা, আমার চিকিৎসক আমায় বলেছেন, আমার হৃদয় সত্যিই বড়। আমি তাঁদের সবাইকে ধন্যবাদ জানাতে চাই যাঁরা সেই সময় আমার পাশে ছিলেন।”

আরও পড়ুন: Harai Bohudur: কোক স্টুডিওর পর আবারও নকলের অভিযোগে বিদ্ধ তাহসান, কি করলেন গায়ক – অভিনেতা

এই খবরে চমকে উঠেছেন অভিনেত্রীর ভক্ত ও অনুসারীরা। সকলেই তাঁর দ্রুত সুস্বাস্থ্য কামনা করেছেন। সুস্মিতাকে বরাবরই হাসিমুখে দেখেছেন দর্শক। বছর ৫০-এর অভিনেত্রীর ফিটনেসের প্রতি ভালবাসার কথাও সবার জানা। নিয়ম মেনে শরীরচর্চা করেন সুস্মিতা। তার পরেও কেন হৃদ্‌রোগে আক্রান্ত হলেন তিনি? চারিদিকে একটাই প্রশ্ন। দুই মেয়েকে নিয়ে তাঁর সুখের সংসার। সুস্মিতা অভিনীত ‘আরিয়া’ অন্যতম হিট ওয়েব সিরিজ। যে সিরিজের নতুন সিজনে নায়িকাকে দেখার অপেক্ষায় তাঁর ভক্তরা।

গত বছর ললিত মোদীর সঙ্গে তাঁর সম্পর্কের খবর সামনে আসার পর থেকেই যেন একপ্রকার মারমুখী হয়ে পড়েছিল আমজনতা। অভিনেত্রীর নামের পাশে বসিয়ে দেওয়া হয়েছে ‘গোল্ড ডিগার’ ট্যাগ। যদিও সম্ভবত সেই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন তিনি।

আরও পড়ুন: Nusrat: টিকল না সম্পর্ক, প্রেমে ইতি টানলেন অভিনেত্রী নুসরত

Exit mobile version