Site icon The News Nest

‘আঁখ মারে’-র ধুনে শ্যুটিং ফ্লোরে দুরন্ত নাচ সুস্মিতার, ভাইরাল ভিডিয়ো

Sushmita

The News Nest: বেশ কয়েক বছর পর ফের অভিনয়ে ফিরে এলেন সুস্মিতা সেন। তবে ওয়েব সিরিজের হাত ধরেই ফের দর্শকদের কাছে ফিরলেন প্রাক্তন বিশ্ব সুন্দরি। সম্প্রতি মুক্তি পায় সুস্মিতার সেই ওয়েব সিরিজ আর্যা-র ট্রেলার।

আর্যার শ্যুটিংয়ের সেটের একটি ভিডিয়ো ভাইরাল হয়। যেখানে শ্যুটিংয়ের ইউনিটের অন্যদের সঙ্গে নাচতে দেখা যায় বলিউডের বাঙালি-কন্যাকে। রণবীর সিং, সারা আলি খান এবং সোনু সুদ অভিনিত সিম্বার আঁখ মারে-র ধুনে নাচতে দেখা যায় সুস্মিতাকে। প্রাক্তন বিশ্ব সুন্দরির ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।

আরও পড়ুন: রেসিং ট্র্যাক ছেড়ে নীল ছবির নায়িকা! সাপ্তাহিক আয়ের পরিমাণ জানলে দম আটকে যেতে পারে আপনার

সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ থাকেন তিনি৷ বয়ফ্রেন্ডের সঙ্গে ভিডিও দেন ৷ মেয়েদের সঙ্গে ভিডিও দেন৷ সুযোগ পেলে নিজের ছবি শেয়ার করেন ৷ তবে এবার অনলাইন প্ল্যাটফর্মে ফিরলেন অভিনেত্রী সুস্মিতা সেন৷ ইতিমধ্যেই সুস্মিতার ‘আর্য’ ছবির ট্রেলার দেখে নেটিজেনরা প্রশংসায় পঞ্চমুখ ৷

তিন সন্তান ও স্বামীকে নিয়ে সুখের সংসার আর্যার। হঠাৎ আর্যার স্বামীর বেআইনি ওষুধের ব্যবসার কথা প্রকাশ্যে আসতেই সবকিছু যেন ওলটপালট হয়ে যায়। আর্যা যখন বিবাহবিচ্ছেদের কথা ভাবছে, ঠিক তখনই খুন হতে হয় তাঁর স্বামীকে। একধাক্কায় উথাল পাথাল আর্যার জীবন। পরিবার তিন সন্তানকে বাঁচাতে ধীরে ধীরে ‘ডন’ হয়ে ওঠে আর্যা। এমনই একটি গল্প নিয়ে প্রাকাশ্য়ে এসেছে আর্যার ট্রেলার।

ডিজনি হটস্টারে মুক্তি পেতে চলা ওয়েব সিরিজ ‘আর্যা’র হাত ধরেই ফের একবার অভিনয় দুনিয়ায় কামব্যক করতে চলেছেন সুস্মিতা সেন। ২০১৫র নির্বাকের পর আর পর্দায় দেখা যায় তাঁকে। তবে এতদিন পর পর্দায় ফিরলেও সুস্মিতাকে দেখে সেটা বোঝা বেশ মুশকিল। তাঁর জৌলুস যে একটু কমেনি, সেটা আর্যার ট্রেলারে বেশ বোঝা গেল। এখানে সুস্মিতার স্বামীর ভূমিকায় দেখা গিয়েছে চন্দ্রচূড় সিং-কে। যদিও বয়সের ভারে বদলে যাওয়া চেহারার চন্দ্রচূড়কে চট করে চিনে ফেলতে দর্শকদের হয়ত কিছুটা সমস্যা হবে। বহুদিন পর তিনিও সুস্মিতার সঙ্গে পর্দায় ফিরলেন। বহুদিন পর পর্দায় ফেরার জন্য বেশ প্রস্তুতি নিয়েই নেমেছেন সুস্মিতা। ‘আর্যা’র জন্য সুস্মিতা ওয়ার্কশপও করেছে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন:রবীন্দ্র সঙ্গীত গাইলেন মিমি, নিজের ইউটিউব চ্যানেলের জন্য করলেন শ্যুটিং, দেখুন ভিডিও

Exit mobile version