Susmita Dey Birthday Celebration, Is Engagement Happened?

Susmita Dey: জন্মদিনেই কি বাগদান সারলেন? ভিডিও পোস্ট হতেই প্রশ্ন ‘পঞ্চমী’কে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জন্মদিনেই কি বাগদান সেরে ফেললেন টেলিভিশনের ‘অপু’ সুস্মিতা দে? আপাতত এই প্রশ্নই ঘুরছে অভিনেত্রীর ভক্তদের মনে।

শনিবার সুস্মিতার জীবনের খাস দিন। আর নায়িকার জন্মদিনটা আরও স্পেশ্যাল করে তুললেন তাঁর মনের মানুষ অনির্বাণ রায়। গত তিন বছর ধরেই প্রণয় ডোরে আবদ্ধ সুস্মিতা-অনির্বাণ। সুস্মিতার সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলে হামেশাই অনির্বাণের সঙ্গে রোম্যান্টিক ছবি বা রিল ভিডিয়ো চোখে পড়বে। জন্মদিনেও প্রেমিককে পাশে নিয়েই কেক কাটলেন সুস্মিতা।

এদিন গোলাপি লেহেঙ্গায় সেজেছিলেন সুস্মিতা, অন্যদিকে সোনালি বন্ধগলায় দেখা মিলল অনির্বাণের। দুজনের সাজ-পোশাক আর আয়োজনের বহর দেখে তো চোখ কপালে অনুরাগীদের! অনেকের মনেই প্রশ্ন, তবে কি গোপনে বাগদানটাও সেরে ফেলেলন সুস্মিতা?

আরও পড়ুন: Kangana Ranaut: টুইটারে ফিরলেন ‘নিষিদ্ধ’ কঙ্গনা, এসেই সারলেন ‘জরুরী’ ঘোষণা

কমেন্ট বক্সে ‘অপরাজিতা অপু’র জন্য় উপচে পড়ছে এমন প্রশ্ন। এই ব্যাপারে সুস্মিতার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তা সম্ভবপর হয়নি। কিন্তু জানা যাচ্ছে, এক ঘনিষ্ঠর বিয়ের আসরেই এই সেলিব্রেশন। তাই সাবেকি পোশাকে সেজেছিলেন দুজনেই। হাজির ছিল পরিবারের সদস্যরাও।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

জানা যায়, পেশায় ইভেন্ট অর্গানাইজার অনির্বাণ, বিজ্ঞাপন জগতের সঙ্গে যুক্ত। কাজের সূত্রেই আলাপ দুজনের জানা যায়, একটি সৌন্দর্য প্রতিযোগিতার সূত্রে আলাপ দুজনের। তা কাছের মানুষকে কী উপহার দিলেন অনির্বাণ? আইফোনের লেটেস্ট মডেল তিনি উপহার দিলেন সুস্মিতাকে। আর এই উপহার পেয়েই আনন্দে আত্মহারা অভিনেত্রী। সেই ভিডিও শেয়ার করেই লিখলেন, “খুব খুশি আমি। ধন্যবাদ তোমায় মিস্টার রায়”। শুধু তাই নয়, তাঁর জন্মদিন উপলক্ষ্যে  নানান আয়োজন করেছিলেন। সেই সব মুহুর্তও ফ্রেমবন্দি করেছিলেন পর্দার অপু। বললেন, আমার জন্মদিন এত সুন্দর করে উদযাপন করার জন্য ধন্যবাদ।

আরও পড়ুন: Masaba: দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে মাসাবা,সঙ্গী ভিভ, স্বামীর সঙ্গে উপস্থিত নীনাও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest