Swastika-Shovan: একসঙ্গে বৃষ্টিতে ভিজলেন স্বস্তিকা-শোভন, বাজল রোমান্টিক গান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অনেকের কাছেই বৃষ্টি আর প্রেম, কাছাকাছি শব্দ। তারই প্রমাণ দিলেন জনপ্রিয় যুগল গায়ক শোভন গঙ্গোপাধ্যায় এবং অভিনেত্রী স্বস্তিকা দত্ত। একসঙ্গে সময় কাটালেন বৃষ্টি উপভোগ করার জন্য। একাধিক রিল ভিডিয়ো দেখা গেল তাঁদের ইনস্টাগ্রামে।

স্বস্তিকার রিল ভিডিয়োয় ওস্তাদ রসিদ খানের গান বাজছে নেপথ্যে। তার তালে তালে সাদা কালো বিভিন্ন মুহূর্ত ফুটে উঠছে। কখনও নূপুর পায়ে অভিনেত্রীর হেঁটে যাওয়া। যেখানে কেবল তাঁর পা দু’টি দৃশ্যমান। আবার বারান্দার রেলিং, যেখান থেকে বৃষ্টির জলের ফোঁটা পড়ছে নীচে। কখনও বাইরের ভেজা সবুজের চিত্র, কখনও আবার বৃষ্টি ভেজা স্বস্তিকার হাসিমুখ।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta🍁 (@swastika023)

আরও পড়ুন: Nusrat Baby Bump Photo: জল্পনার অবসান, স্টিকার দিয়ে ঢেকেও রক্ষে হল না! ফাঁস নুসরতের বেবি বাম্পের ছবি

শোভনের রিল ভিডিয়োয় শোভন নেই। রয়েছেন স্বস্তিকা। অনুমান করে নেওয়া যায়, ভিডিয়োর সৌজন্যে শোভন। সেই ভিডিয়োর নেপথ্যে গায়িকা শুভা মুদগলের গান। স্বস্তিকার হাতে বৃষ্টির ছোঁয়া, তাঁর হাসিমুখ, বাইরের বাগান, জলে ভেজা রেলিং— নানা দৃশ্য ভেসে উঠেছে শোভনের ভিডিয়োয়। ভিডিয়োর পাশে লেখা, ‘আজ’।

যদিও স্বস্তিকা নিজের ভিডিয়োয় কোথাও শোভনের নামোল্লেখ করেননি, কিন্তু বারান্দার রেলিং ও পোশাক দেখে এ কথা স্পষ্ট, দু’টো ভিডিয়ো একই সময়ে তোলা। বৃষ্টি, প্রেমের গান— যুগলের সুন্দর মুহূর্তের সাক্ষী হয়ে খুশি নেটাগরিকরা। তার প্রমাণ মন্তব্য বাক্সেই ফুটে উঠেছে।

আরও পড়ুন: ‘খুন ও ধর্ষণের চেষ্টা করা হয়েছে’, বাংলাদেশের প্রধানমন্ত্রীকে খোলা চিঠি অভিনেত্রী পরীমণির

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest