Site icon The News Nest

সেরা জুটির পুরস্কার পেল রাধিকা-কর্ণ, শোভনকে জড়িয়ে উচ্ছাস স্বস্তিকার

WhatsApp Image 2021 02 26 at 1.55.50 PM

রাধিকা-কর্ণর অনস্ক্রিন রোম্যান্সে মজে ছোট পর্দার দর্শকরা। জি বাংলার ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকের সুবাদে এই জুটি নাম এখন ঘরে ঘরে। তবে বাস্তব জীবনে কিন্তু কর্ণ নয়, শোভনের মধ্যেই নিজের মনের মানুষকে খুঁজে নিয়েছেন স্বস্তিকা। তাই প্রাপ্তির আনন্দ তো ভাগ করে নিলেন তাঁর সঙ্গেই।

বৃহস্পতিবার বসেছিল জি বাংলা সোনার সংসার ২০২১-এর গ্র্যান্ড আসর। আর এই পুরস্কারের মঞ্চে জি বাংলা পরিবারের সেরা জুটি নির্বাচিত হয়েছেন স্বস্তিকা-ক্রুশল অর্থাৎ রাধিকা-কর্ণ। কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল-শ্যামার সঙ্গে এই পুরস্কার ভাগ করে নিয়েছেন তাঁরা। তবে পর্দার রাধিকা কিন্তু নিজের সাফল্যের ভাগীদার করলেন শোভনকে। এই ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়াতে স্বস্তিকাকে শুভেচ্ছা জানান শোভন।

আরও পড়ুন: ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা গুনগুনের? ‘খড়কুটো’র নির্মাতাদের উপর ক্ষুদ্ধ নেটিজেনরা

গত কয়েক মাস ধরেই শোভন-স্বস্তিকা প্রেম নিয়ে জল্পনা তুঙ্গে। সম্প্রতি নিজেদের প্রেম সম্পর্ককে স্বীকৃতি দিয়েছেন এই জুটি। দুর্নিবার সাহার বিয়ের অনুষ্ঠানের ফাঁকেই খুলমখুল্লা একে অপরকে ভালোবাসার কথা স্বীকার করে নেন তাঁরা।

জি বাংলা সোনার সংসারের আসরে যে শুধু সেরা জুটির পুরস্কার পেয়েছেন স্বস্তিকা তা নয়, সূত্রের খবর নায়িকা এদিন তিন, তিনটে পুরস্কার ঘরে এনেছেন। প্রিয় বউ এবং ফেসবুক পপুল্যার ফেস-এর অ্যাওয়ার্ডটিও উঠেছে স্বস্তিকার হাতে।

এদিন সাদা টপ এবং গোলাপি স্কার্টে ঝলমল করলেন স্বস্তিকা। ক্রুশের দেখা মিলেছে হলুদ-কালো প্যান্ট স্যুটে। সব মিলিয়ে মোট পাঁচটি পুরস্কার ঘরে এনেছে টিম ‘কি করে বলবো তোমায়’। স্বস্তিকার পাশাপাশি সেরা নায়ক এবং সেরা খলনায়িকার পুরস্কার গিয়েছে এই সিরয়ালের ঝুলিতে।

আরও পড়ুন: ‘সেরা নায়িকা’ রানিমা, ‘সেরা মুখ’ রাধিকা, জেনে নিন ‘সোনার সংসার’-এর বিজয়ী কারা…

Exit mobile version