‘রিপোর্ট’ করে উড়িয়ে দেওয়া হল স্বস্তিকা দত্তর ফেসবুক প্রোফাইল, ক্ষুদ্ধ নায়িকা

স্বস্তিকার ফেসবুক প্রোফাইলটি এই মুহূর্তে নিরুদ্দেশ হলেও নায়িকার ভ্যারিফায়েড ফেসবুক পেজ-টি কিন্তু অক্ষত অবস্থায় রয়েছে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফেসবুক প্রোফাইল উড়ে গিয়েছে অভিনেত্রী স্বস্তিকা দত্তের। কোনও এক নেটাগরিক ‘রিপোর্ট’ করে এই কাণ্ডটি ঘটিয়েছেন। ইনস্টাগ্রামের সাহায্যে অনুরাগীদের কাছে এই বার্তা পৌঁছে দিলেন স্বস্তিকা।

গোটা ঘটনার সূত্রপাত স্বস্তিকার শুক্রবার রাতের একটি পোস্টকে ঘিরে। ফেসবুক প্রোফাইলে তিনি, তাঁর নামে গজিয়ে ওঠা একটি ভুয়ো অ্যাকাউন্টের স্ক্রিনশট ও লিঙ্ক শেয়ার করে স্বস্তিকা সেই ফেক প্রোফাইলটি রিপোর্ট করবার আর্জি রেখেছিলেন অনুরাগী ও বন্ধুদের কাছে। যার কয়েক মিনিটের মধ্যই উড়ে যায় স্বস্তিকার প্রোফাইল। কেউ ইচ্ছাকৃতভাবে তাঁকে হয়রান করবার জন্য এই কাজ করেছে অভিযোগ স্বস্তিকার। তবে ইনস্টাগ্রাম ভিডিয়োতে স্বস্তিকা বলেন, খুব শীঘ্রই তিনি ফেসবুকে ফিরবেন, এবং আপতত ইনস্টাগ্রামের মাধ্যমে সরাসরি যোগাযোগ রাখবেন অনুরাগীদের সঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta🍁 (@swastika023)

আরও পড়ুন: পাকিস্তানি টিভি সিরিজে বাজল রবীন্দ্র সংগীত! উচ্ছাস বাঙালি নেটিজেনদের

স্বস্তিকা ভিডিয়ো বার্তায় বলেন, ‘আমি একদম ভালো মুডে নেই কারণ আমার ফেসবুক প্রোফাইল নিষ্ক্রিয় করে দেওয়া হয়েছে। আমার টিম এবং ফেসবুক টিম উভয়েই সেটা পুনরুদ্ধারের চেষ্টা চালাচ্ছে, কিন্তু আমি সত্যি অসন্তুষ্ট। কয়েক ঘন্টা আগেই আমার প্রোফাইলে আমি একটি ফেক অ্যাকাউন্টের ছবি ও লিঙ্ক আপলোড করে সেটা রিপোর্ট করতে বলেছিলাম, আমার মনে হচ্ছে তার বদলে কেউ আমার প্রোফাইল রিপোর্ট করে দিয়েছে…..’।

উল্লেখ্য, স্বস্তিকার ফেসবুক প্রোফাইলটি এই মুহূর্তে নিরুদ্দেশ হলেও নায়িকার ভ্যারিফায়েড ফেসবুক পেজ-টি কিন্তু অক্ষত অবস্থায় রয়েছে।

আরও পড়ুন: অনির্বাণের বলিউড যাত্রা! স্ক্রিন শেয়ার করবেন রানী মুখার্জির সঙ্গে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest