swastika dutta share screen in uttaran with madhumita sarcar coming in ott platform

Uttaran: ওয়েব সিরিজে একসঙ্গে মধুমিতা -স্বস্তিকা,নন গ্ল্যামারাস লুকেই দেখা মিলবে দুজনের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের রাধিকা মিত্র আজও বাংলা টেলি দর্শকের মনের মণিকোঠায় বিরাজ করে । এ হেন রাধিকা থুড়ি স্বস্তিকা দত্ত (Swastika Dutta) টেলিপর্দায় মানুষের অফুরান ভালোবাসা পেয়ে পা রেখেছেন ওয়েব দুনিয়ায় । ‘আনন্দ আশ্রম’-এর পর এ বার জয়দীপ মুখোপাধ্যায় পরিচালিত হইচই সিরিজ ‘উত্তরণ’ (Uttaran)-এ পাওয়া যাবে তাঁকে ।

সুকান্ত গঙ্গোপাধ্যায়ের লেখা ‘বটতলা’ অবলম্বনে তৈরি হয়েছে এটি। একটি এমএমএস কীভাবে বদলে দিতে পারে একটি বিবাহিত মেয়ের জীবন তাই দেখানো হবে এই সিরিজে। সমাজের অন্ধকার দিক চোখে আঙুল দিয়ে দেখাবে ‘উত্তরণ’। এই ওয়েবসিরিজে মধুমিতার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন রাজদীপ।

এই ওয়েব সিরিজে স্বস্তিকার চরিত্রের নাম তনয়া । সবজান্তা, অধিক আত্মবিশ্বাসী একটি মেয়ে । তাঁর বিপরীতে দেখা যাবে শাওনকে ৷ একটা এমএমএস কীভাবে সমাজের অন্ধকার দিকগুলি সকলের সামনে নিয়ে আসে তারই হদিস রয়েছে এই সিরিজে । ‘আনন্দ আশ্রম’ প্রসঙ্গে কথা বলার সময়েই ‘উত্তরণ’-এর আভাস দিয়েছিলেন স্বস্তিকা । জানিয়েছিলেন, আরও একটা ভালো কাজ করছি ৷ সেখানে কোনও মেক আপ নেই আমার । শুধু সানস্ক্রিন আর লিপ বাম লাগিয়ে শুটিং করছি ।

আরও পড়ুন: অবশেষে মুক্তি পেতে চলেছে কার্তিক-কিয়ারা অভিনীত Bhool Bhulaiyaa 2

স্বস্তিকা জানিয়েছেন, মধুমিতা স্কুলে তাঁর সিনিয়র ছিল। প্রথম দিন দেখা হওয়ার পরেই মধুমিতা তাঁকে প্রচুর পরামর্শ দিয়েছে। স্বস্তিকা এই মুহূর্তে ব্যস্ত নানা ধরনের ফটোশুট এবং ওয়েবে । আজ বুধবারের বৃষ্টিভেজা সকালেই শুটে ব্যস্ত স্বস্তিকা । খুব শিগগিরই ওয়েব দরবারে আসবে ‘উত্তরণ’।

অন্যদিকে, স্বস্তিকার অফস্ক্রিন জীবনও কিন্তু বেশ রোমান্সে ভরপুর। প্রথমে রাখঢাক থাকলেও গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ই যে স্বস্তিকার মনের মানুষ, সে কথা আর লুকোনো নেই।

পুজোর আগে কেমন ভাবে সময় কাটাচ্ছেন শোভন-স্বস্তিকা? সম্প্রতি একটি সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন অভিনেত্রী। তাতেই বোঝা গিয়েছে প্রিয়জনকে নিয়ে মনে পাহাড় প্রমাণ মেঘ জমেছে তাঁর। পেশাগত জীবন নিয়ে তুমুল ব্যস্ততার কারণে অভিনেত্রীকে সময়ই দিতে পারছেন না শোভন।

আর তাই, পুজোর পরই নিভৃতে একটু সময় কাটাতে দু’জন একসঙ্গে বেরিয়ে পড়বেন। পাহাড়, না সমুদ্র, তা অবশ্য এখনও ঠিক হয়নি।

আরও পড়ুন: পুজোয় মুক্তি পেতে চলেছে দেব অভিনীত ‘গোলন্দাজ’, মুক্তি পেল ছবির গান ‘যুদ্ধং দেহি’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest