Site icon The News Nest

Swastika Mukherjee: ‘আমি মৌখিক ধর্ষণের শিকার ‘! তোয়ালে জড়ানো ছবি দিয়ে দাবি স্বস্তিকার

SWASTIK

নিজের শর্তে বাঁচেন স্বস্তিকা মুখোপাধ্যায়। কোনও বিতর্কই তাঁকে ছুঁতে পারেনি। চল্লিশোর্ধ এই নায়িকা বরাবর অনায়াস। যে কোনও পোশাকে আত্মবিশ্বাসী তিনি, প্রয়োজনে এক টুকরো তোয়ালেতেও!

রবিবার রাতে বাথরুম থেকে সাদা তোয়ালে জড়িয়ে নিজের বডি-টাইপ নিয়ে কথা বললেন স্বস্তিকা। মিরর সেলফিতে নিজেকে লেন্সবন্দি করে, জানালেন ‘আমার স্তনকে আলিঙ্গন করছি।  না ক্যামেরন ডিয়াজের মতো সেটা হতে পারে না। ব্রা স্ট্র্যাপের মার্কস নিয়েও আমার অত মাথাব্যথা নেই। মুখের ভাঁজ নিয়ে আমি আনন্দিত। না এটা কোনও ত্বকের রোগ নয় যে তড়িঘড়ি চিকিৎসা করাতে হবে। আর হ্যাঁ, ১৫ বছর পর চুল বড় করছি বলে আমার এই ছোট্ট ঝুঁটি নিয়ে খুব আনন্দিত…।”

আরও পড়ুন: Akshay Kumar: আর ডাকা যাবে না ‘কানাডা কুমার’! অবশেষে ভারতীয় নাগরিকত্ব পেলেন অক্ষয় কুমার

তবে অভিনেত্রীর এমন পোস্টের সারমর্ম না বুঝেই অর্বাচীন নেটপাড়ার একাংশ কুরুচিকর মন্তব্য করা শুরু করেছেন। নেটপাড়ার নীতিপুলিশদের কেউ কেউ আবার বাথরুম থেকে তোয়ালে জড়ানো ছবি দেওয়ায় গা ঢাকা রাখার পাঠ দিয়েছেন। তবে সেই অশ্লীল মন্তব্য নজর এড়ায়নি স্বস্তিকার। পালটা কড়া কথা শোনালেন অভিনেত্রী।

টুইটে লিখলেন, ইনস্টাগ্রামে তোয়ালে গায়ে ৪টে ছবি পোস্ট করেছিলাম। সোশ্যালের নীতি পুলিশদের কথা বাদই দিলাম। ওদেরকো তো গোটা জীবন ধরে সহ্য করে আসছি। পাত্তাও দিই না। তবে ৯০ শতাংশ কমেন্টে আমাকে মৌখিকভাবে ধর্ষণ করা হয়েছে। যতটা খারাপ ভাষায় প্রয়োগ করা যায় আর কী! কীরকম জায়গায় আমরা পৌঁছেছি সত্যি।”

সম্প্রতি হইচই-এর নিখোঁজ সিরিজে দেখা মিলেছে অভিনেত্রীর। আগামীতে অমিতাভ বচ্চনের সঙ্গে সেকশন ৮৪ ছবিতে দেখা মিলবে নায়িকার।

আরও পড়ুন: Sunny Villa: ৫৬ কোটির ঋণ! তবু নিলামে উঠছে না সানির জুহুর বাংলো, কোন শর্তে ছাড় ব্যাঙ্কের?

Exit mobile version