আটপৌরে শাড়ি, ফুলের সাজ- মোহময়ী রূপে মুগ্ধ নেটদুনিয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শাড়িতেই সবচেয়ে সুন্দর বঙ্গ নারী- এই প্রবাদ বাক্যটা তো সবসময়ই সঠিক প্রমাণ করেন স্বস্তিকা মুখোপাধ্যায়। আর দুর্গাপুজোর চেয়ে শাড়ি পরার ভালো সময় আর কী বা হতে পারে!

আজ মহাষষ্ঠী। আর যতই করোনা থাবা বসাক সারা পৃথিবীতে। মা আসছেন। আর নিউ নর্মাল জীবনে বাঙালি সাজে স্বস্তিকা মুখার্জি তাক লাগালেন নেট দুনিয়া। পরণে ছিল হাল্কা গোলাপী কড়াল বেনারসী সাথে সাদা ব্লাউজ, ফুলের ডিজাইনে সুতোর কাজ।মাথায় খোপা সাথে গোলাপ ফুল দিয়ে সেজেছেন। মাথায় জুই,গোলাপ,গাঁদা ফুলের টিকলি আর হাতে ফুলের বালা। ষষ্ঠীর দিন ফুলের সাজে নিজেকে মোহময়ী রুপে সজ্জিত হলেন ক্যাপশানে লিখলেন,”পাড়ায় ঢাক বাজছে। মাইকে নম মাধব শুনতে পেলাম। এই টুকু পেলেই তো হল”। তারপর সব ফ্যানদের ষষ্ঠীর শুভেচ্ছাবার্তা জানালেন।


আরও পড়ুন: মোদির বক্তব্যর আগে মঞ্চ মাতালেন ডোনা, সৌরভের সঙ্গে বিজেপি শীর্ষনেতৃত্বের ‘সুসম্পর্ক’ নিয়ে ফের চর্চা

সম্প্রতি দুর্গাপুজোয় স্বস্তিকা জীবনের রঙে রঙ মেলাতে হাজির প্রেক্ষাগৃহে ‘গুলদস্তা’ চলচ্চিত্র নিয়ে। ছবির তিন কেন্দ্রীয় নারী চরিত্র ও তাদের জীবনযাপনের নানান খামতি, উদযাপন, লড়াইয়ের গল্প ভাগ করে নেয় গুলদস্তা। স্বস্তিকা ওরফে ডলি বাগড়ি দেখা যায় প্রায় পঞ্চাশ বয়সী এক সেলসওম্যানের ভূমিকায়। সদা হাস্যময়, প্রাণশক্তিতে ভরপুর ডলির ভাল থাকার রহস্য কি? তাই জানতে অর্জুন দও এই সিনেমা বুনেছেন।

অন্যদিকে পরিচালক দেবালয় ভট্টাচার্য নির্মাণ করেছেন হইচই এর ওয়েব সিরিজ ‘চরিত্রহীন ৩’। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা মুখার্জি ও সৌরভ দাস।সম্প্রতি ২২ সেকেন্ডের একটি টিজার মুক্তি পেয়েছে। দৃশ্যে দেখা যাচ্ছে , ঝাপসা আলোয় দেখা যায়, দুটো শরীর ভালোবাসার আলিঙ্গনে মিশে আছে। ঠোঁটে ঠোঁট আর ভালোবাসার উষ্ণতায় নেমে আসছে গাঢ় অন্ধকার। কয়েক সেকেন্ড পর নেপথ্য কণ্ঠে স্বস্তিকা মুখার্জি বলেন, ‘সব পাগলামির পেছনে কারণ থাকে, আর সব প্রেমেই থাকে পাগলামি। না হলে তো পর্ণোগ্রাফিই হয়ে যাবে।’

আরও পড়ুন: ফের সেরা ‘মোহর’, এবার ‘রানিমা’কে টপকে গেল ‘খড় কুটো’! রইল এই সপ্তাহের সেরা ১০ ধারাবাহিকের তালিকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest