Taapsee Pannu is getting married this year? The actress's sister revealed the secret

চলতি বছরেই বিয়ে করছেন তাপসী পান্নু? রহস্য ফাঁস করলেন অভিনেত্রীর বোন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ম্যাথিয়াস বো-এর সঙ্গে বেশ কয়েক বছর ধরে সম্পর্কে রয়েছেন তাপসী পান্নু। ডেনমার্কের এই বিখ্যাত ও প্রাক্তন ব্যাডমিন্টন খেলোয়াড় বর্তমানে নামি কোচ।নিজের ব্যক্তিগত বিষয়কে খুব বেশি লাইমলাইটে না আনলেও প্রায়শই ইনস্টাগ্রামের দেওয়ালে এই জুটি একে ওপরের সঙ্গে কাটানো নিজেদের নানান মুহূর্তের ছবি পোস্ট করে থাকেন।

সম্প্রতি, এক সাক্ষাৎকারে তাপসীর বোন শগুন পান্নু জানিয়েছেন ইতিমধ্যেই তিনি তাঁর দিদির বিয়ের অনুষ্ঠানের সম্ভাব্য জায়গা নির্বাচন শুরু করে দিয়েছেন জোরকদমে। সেই খোঁজের চক্করে বেশ কয়েকটি জায়গাও ঘুরেফিরে দেখে এসেছেন তিনি ,স্বাভাবিকভাবেই এই খবর প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেছে ‘হাসিনা দিলরুবা’ নায়িকার অনুরাগীরা। শগুন আরও জানিয়েছেন যে তাঁদের দিক থেকে মোটামুটি তাঁরা প্রস্তুত। এবার স্বয়ং ‘কনে’ মুখ ফুটে বললেই বাকি কাজ করা হবে।

আরও পড়ুন: মাল্টি অর্গান ফেইলিউর !প্রয়াত জনপ্রিয় অভিনেতা Anupam Shyam, শোকের ছায়া বলিউডে

প্রসঙ্গত, শগুন পেশায় একজন ওয়েডিং প্ল্যানার। তাই দিদির বিয়ের অনুষ্ঠানের দায়িত্ব যে তাঁর হাতেই থাকবে সে তো বলাই বাহুল্য। ওই সাক্ষাৎকারে তাপসীর বিয়ের ব্যাপারে তাঁকে জিজ্ঞেস করামাত্রই এহেন জবাব দিয়েছেন তিনি। তবে পাশাপাশি হালকা চালে এও জানিয়ে দিয়েছেন যে এইমুহূর্তে কোনওভাবেই হয়তো বিয়ের পিঁড়িতে বসবেন না তাপসী। ‘আমাদের মা বাবা তো চাইছে তাপসী না হোক,অন্তত আমি যদি বিয়েটা সেরে ফেলি!’, মজার সুরে জানান শগুন।

গত মাসে ‘কার্লি টেলস’ টক শো অনুষ্ঠানে নিজের বিয়ের প্রসঙ্গে হাসতে হাসতে তাপসী জানিয়েছিলেন যে তাঁর মা বাবার একটাই অনুরোধ, তাপসী যেন বিয়েটা সেরে ফেলে। একটা সময় নাকি নায়িকার পরিবার ধরেই নিয়েছিলেন তাপসী বুঝি বিয়ে টিয়ে করবেন না। যদিও নিজের সম্পর্ক কিংবা বিয়ে নিয়ে যে যথেষ্ট সিরিয়াস ‘পিঙ্ক’ এর নায়িকা সে বিষয়ে মন্তব্য করতে কোনওরকম কুন্ঠাবোধ করেননি তিনি।

আরও পড়ুন: লিভ ইনের পর এবার বিয়ে করছেন Sohini-Ranojoy? জোর গুঞ্জন টলিপাড়ায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest