Taapsee Pannu responds to tweet that said she has ‘manly body’

‘এ তো পুরুষের শরীর’, কটাক্ষের উত্তরে নেটিজেনকে ধুইয়ে দিলেন তাপসী পান্নু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সদ্যই তিনি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে আগামী ছবি ‘রশ্মি রকেট’র (Rashmi Rocket) মুক্তির দিন জানিয়ে পোস্ট করেছেন। আর ছবির পোস্টার মুক্তি পেতে না পেতেই তাঁর ছবি নিয়ে শুরু হয়ে গেল ট্রোলিং। তবে, তিনিও তাপসী পান্নু (Taapsee Pannu)। ট্রোলিংয়ের মোক্ষম জবাবে চুপ করিয়ে দিলেন ট্রোলারকে। আর অভিনেত্রীর এই সাহসী এবং বুদ্ধিদীপ্ত পদক্ষেপ দেখে তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেট নাগরিকরা।

আকাশ খুরানা পরিচালিত ‘রশ্মি রকেট’ ছবিতে অভিনয় করছেন তাপসী। একজন স্প্রিন্টারের ভূমিকায় তাকে দেখা যাবে। যথারীতি সেই কারণেই নিজের শারীরিক গঠন এবং চেহারার প্রসঙ্গে যথেষ্ট কষ্ট করেছেন তিনি। মাঝে মধ্যেই সিনেমার নানান ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেন তিনি। এরপরেই বলিউড সংবাদ কেন্দ্রিক এক সংস্থা টুইট করে লেখেন, ‘ইয়ে মার্দ কি বডি ওয়ালি সিরফ তাপসী হি হো স্যক্তি হ্যা!’ যার বাংলা তর্জমা করলে দাঁড়ায় এই পুরুষালি চেহারা কেবল তাপসীরই সম্ভব।

আরও পড়ুন: এই শীতেই স্বাদ মিলবে ‘কিশমিশ’-এর, দর্শকদের কথা দিলেন Dev – Rukmini

তাপসী পান্নু লিখলেন, ‘এটাই শুধু বলতে চাই। আপনার এই লাইনটা মনে রাখুন। ২৩ সেপ্টেম্বরের জন্য অপেক্ষা করুন। এর উত্তর পেয়ে যাবেন, তবে হ্যাঁ, আপনাকে অগ্রিম ধন্যবাদ জানাই। কারণ আমি সত্যিই এই লুকটার জন্য খুব খেটেছি!’

জানা গিয়েছে, রেশমি রকেট ছবির জন্য কঠোর পরিশ্রম করেছেন তাপসী। নিউট্রিশনিস্ট, ফিজিওথেরাপিস্ট, ট্র্যাক ট্রেনার, অ্যাথলিট কোচ, জিম ট্রেনার সবার থেকে আলাদা আলাদা করে পরামর্শ নিয়ে নিজেকে তৈরি করেছেন। তাই এই ছবিতে অনেকটাই আশা তাপসীর।

আরও পড়ুন: রয়্যাল এনফিল্ডে চড়ে দাবাং স্টাইলে এন্ট্রি, নিজের বায়োপিকে চমক মদন মিত্রর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest