Site icon The News Nest

Tahsan Khan- Tasnia Farin: বিয়ে করেছেন তাহসান ও তাসনিয়া? অবশেষে মুখ খুললেন দুই তারকা…

TAHSAN scaled

এ বছরই মুক্তি পেয়েছে তাঁর প্রথম টলিউড ছবি ‘আরও এক পৃথিবী’। তাঁর অভিনয়ের জন্য পেয়েছেন বিপুল প্রশংসা। শেষ কয়েক দিন ধরে আবারও চর্চায় নায়িকা তাসনিয়া ফারিণ। শোনা যাচ্ছে, তাসনিয়ার সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন তাহসান রহমান খান। ইতিমধ্যেই নাকি বিয়ে করেছেন তাঁরা।

কারাগার ওয়েব সিরিজের হাত ধরে বাংলাদেশের সঙ্গে ভারতেও বেশ জনপ্রিয় তাসনিয়া ফারিণ। অন্যদিকে তাহসান প্রথম থেকেই তাঁর অভিনয় ও গানে মুগ্ধ করেছেন দর্শক শ্রোতাদের।  তাহসান বলেন, ‘বছর তিনেক আগে আমি ও ফারিণ একটি নাটকে অভিনয় করেছিলাম। যেটার সিক্যুয়েলও হয়। নাটকের গল্প সংসারজীবন নিয়ে। এরপর থেকে বেশ কয়েকটি ভুঁইফোঁড় অনলাইন মাধ্যম নাটকের গল্পটা বাস্তবের মতো করে শিরোনাম করতে থাকে। কখনো লেখা হয়, সংসারজীবনে তাহসান-ফারিণ, আবার কখননো সংসার জীবনের নতুন অধ্যায়। শুধু ক্লিকবিটের কারণেই বারবার আমাদের এভাবে সামনে আনা হয়। এটা খুবই বিব্রতকর।’

অন্যদিকে এই খবরে বেজায় চটেছেন তাসনিয়া ফারিণ। নেটপাড়ায় নিজের ক্ষোভ উগরে দিয়ে অভিনেত্রী লেখেন, ‘কষ্ট নিয়ে বলতে হচ্ছে- কোনো সাংবাদিক, নিউজ মিডিয়া এবং অনলাইন মিডিয়া যদি ভিত্তি, প্রমাণ, উৎস বা তথ্য ছাড়া আমাকে জড়িয়ে মিথ্যা, ভ্রান্ত, উদ্দেশ্যপ্রণোদিত কিংবা অবমাননাকর সংবাদ প্রকাশ করে, যার কারণে আমার ইমেজের ওপর নেতিবাচক পড়ে, তাহলে আমি আইনি ব্যবস্থা নিতে বাধ্য হবো। আমি বরাবরই চুপচাপ কাজ করেছি। আমার ব্যক্তিজীবন সবসময় লাইমলাইটের বাইরে রাখতে পছন্দ করি। খুব কম মানুষই ব্যক্তিগত ফারিণকে চেনে। কিছু না বলার অর্থ এই নয় যে, কিছু বলার ক্ষমতা আমার নেই। বাক-স্বাধীনতার অপব্যবহার রোধে আমার যা করণীয় তা করবো। আমার ব্যক্তিজীবন নিয়ে মনগড়া গল্প ছড়ানোর অধিকার আমি কাউকে দেইনি। কেউ সেটা করলে আমি সহ্য করবো না। সম্পূর্ণ কাল্পনিক একটা বানোয়াট গল্পের ব্যাখ্যা দেওয়ার প্রয়োজন বোধ করি না আমি। আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের বলতে চাই, আমার ব্যক্তিজীবন নিয়ে জানানোর মতো কোনো খবর এই মুহূর্তে নেই।’

প্রসঙ্গত ২০২১ সালের ভ্যালেন্টাইনস ডে-তে তাহসান ও ফারিণ জুটি হিসাবে অভিনয় করেন ‘কমলা রঙের রোদ’ নাটকে। নাটকটি পরিচালনা করেন শিহাব শাহীন। সন্তান না হওয়ায় পারিপার্শ্বিক যে চাপ, তার নেতিবাচক অভিজ্ঞতাই দেখানো হয়েছিল নাটকটির গল্পে। এরপর এটির সিক্যুয়েল নির্মিত হয় ‘কমলা রঙের রোদ ২’। এবারের গল্পে তাদের সংসার জীবন নিয়ে পরবর্তী চিত্র তুলে ধরা হয়। আর সেখান থেকেই এই পর্দা জুটির বাস্তব ‘প্রেম-বিয়ে’র গুঞ্জন ছড়িয়ে পড়ে।

২০০৬ সালে রফিয়াদ রশিদ মিথিলাকে বিয়ে করেছিলেন তাহসান। তার পর ২০১৭ সালে ১১ বছরের দাম্পত্যে ইতি টানেন তাঁরা। পরে নতুন করে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে সংসার পাতেন মিথিলা।

Exit mobile version