বন্ধুর স্ত্রীর সঙ্গে পরকিয়ার জেরে খুন অভিনেতা, সিসিটিভিতে ধরা পড়ল ঘটনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পরকিয়া সম্পর্কের জেরেই শেষ পর্যন্ত খুন করা হয় তামিল টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা সিলভারাথিনামকে! সম্প্রতি এমনই একটি খবর প্রকাশ্যে আসতে শুরু করেছে।

তামিল টেলিভিশন ও ছবির জগতের পরিচিত মুুখ সিলভারাথিনাম। রবিবার গভীর রাতে একদম দুষ্কৃতী কুপিয়ে খুন করে ‘থেনমাজোহি বিএ’ খ্যাত এই অভিনেতাকে। এই খবর প্রকাশ্যে আসবার পর থেকেই চাঞ্চল্য তামিল ইন্ডাস্ট্রিতে। বিজয় কুমার নামের এক পরিচিতের স্ত্রীর সঙ্গে পরকিয়া সম্পর্কের জড়িয়ে পড়েছিলেন ওই অভিনেতা, বলেই অভিযোগ উঠছে। তার জেরেই পরিকল্পনা করে সিলভারাথিনামকে খুন করেছে বিজয় কুমার, এমনই চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে পুলিশি তদন্তে। সিলভারাথিনামকে খুনের ঘটনা বন্দি হয়েছে সিসিটিভি ক্যামেরায়।

আরও পড়ুন: থ্রিল এবং অ্যাকশনের পারফেক্ট কম্বো, প্রতিদ্বন্দ্বীর টিজার দেখে বাড়ছে প্রত্যাশা…

টাইমস অফ ইন্ডিয়ায় প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে সিলভারাথিনাম এক সহকারী পরিচালকের সঙ্গে ছিলেন রবিবার। এক পুলিশ অফিসার জানান, মানি নামের ওই সহকারী পরিচালকের সঙ্গে শনিবার থেকেই ছিলেন সিলভারাথিনাম। রবিবার গভীর রাতে ফোন আসার পর বেরানোর সময় তিনি বলে যান এক পরিচিতের সঙ্গে দেখা করতে যাচ্ছেন। বেশ কিছু সময় পর খবর আসে আন্না নেদুমপাথাইতে একদল অজ্ঞাত পরিচয় ব্যক্তি খুন করেছে অভিনেতাকে।

মানি নামের ওই সহকারী পরিচালকই পুলিশকে খবর দেন। এবং গোটা ঘটনা সম্পর্কে জানান। পুলিশ প্রাথমিক তদন্তে নেমে সিসিটিভি ফুটেজ দেখে বিজয় কুমার নামের ওই ব্যক্তিকে চিহ্নিত করেছে। কুপিয়ে খুন করবার আগে দীর্ঘ সময় ধরে বিজয়ের সঙ্গে বচসায় জড়ায় সিলভারাথিনাম। খুনের ঘটনায় সরাসরি মোট চারজন যুক্ত রয়েছে। বিজয় কুমারকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে অশোক নগর থানার পুলিশ। বিরুদ্ধনগরের বাস স্ট্যান্ড থেকে গ্রেফতার করা হয় মূল অভিযুক্তকে। এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আরও পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গত বছর ধরে তামিল ফিল্ম ও টেলিভিশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত সিলভারাথিনাম। তিনি রেখে গেলেন স্ত্রী ও এক পুত্রকে।

আরও পড়ুন: ৩০ লাখ ভিউ ছাড়াল ‘আমি চাই থাকতে’, ডান্স কভার করলেন হৃদি–ফারিয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest