Tamil actress Deepa aka Pauline Jessica found hanging in Chennai flat

Actress Suicide: মাত্র উনত্রিশে আত্মহত্যা প্রতিভাবান অভিনেত্রীর, শোকাহত ইন্ডাস্ট্রি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সাম্প্রতিক সময়ে শিরোনামে উঠে এসেছে একের পর এক আত্মহত্যার খবর। পল্লবী থেকে শুরু করে বিদিশা, বারংবার অভিনেত্রীর আত্মহত্যার খবরে রীতিমতো চাঞ্চল্য তৈরি হয় সিনেদুনিয়ায়। মঙ্গলবার ফের সামনে এলো এক জনপ্রিয় অভিনেত্রীর আত্মহত্যার খবর। রবিবার চেন্নাইয়ে নিজের বাড়ি থেকে উদ্ধার করা হয় তামিল অভিনেত্রী পাওলিন জেসিকার মৃতদেহ। পাওলিন জেসিকা দীপা নামেই বেশি পরিচিত। ১৮ সেপ্টেম্বর তাঁর বাড়ি থেকে উদ্ধার করা হয় দেহ। ২৯ বছর বয়সী এই অভিনেত্রীর মূলত অন্ধ্রপ্রদেশের বাসিন্দা। কাজের সূত্রেই তিনি থাকতেন চেন্নাইয়ে। অভিনেত্রীর ঘর থেকে একটি সুইসাইড নোটও পেয়েছে পুলিস।

নিজের বাড়িতে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে অভিনেত্রীকে। বলা হচ্ছে, দীপার লাশ তার অ্যাপার্টমেন্টে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।সংবাদ মাধ্যম সূত্রে জানা যাচ্ছে, অভিনেত্রীর ডায়েরিটি পুলিশ নিজেদের দখলে নিয়েছে। বলা হচ্ছে, দীপা তার ডায়েরিতে নিজের জীবন নিয়ে নানা ক্ষোভ, দুঃখ, অসন্তোষ থাকার কথা লিখেছেন। অভিনেত্রী তার ডায়েরিতে তার হৃদয়ের ব্যথা প্রকাশ করার সময় লিখেছেন, তিনি তার জীবন রাখতে চান না, কারণ তার নিজের কেউ নেই যে তাঁকে সমর্থন করবে, অসময়ে সাপোর্ট দেবে।

আরও পড়ুন: Jacqueline Fernandez: ২০০ কোটির আর্থিক তছরুপ মামলা, উকিলের বেশে আদালতে গিয়ে জামিন জ্যাকলিনের

মিডিয়া রিপোর্টে আরও বলা হচ্ছে, দীপা তার ডায়েরিতে লিখেছেন, তিনি একজনের সঙ্গে সম্পর্কে ছিলেন। কিন্তু সেই ব্যক্তি তাকে প্রত্যাখ্যআন করেন। সে কারণেই অভিনেত্রী আত্মহত্যা করেছেন। অভিনেত্রীর ডায়েরিতে তার প্রেম জীবনের তথ্য পাওয়ার পর, পুলিশ কর্মকর্তারা অভিনেত্রীর প্রেমিককে খুঁজছেন, যাতে পলিনের মৃত্যুর সঙ্গে সম্পর্কিত আরও তথ্য পাওয়া যায়।

পলিন সম্পর্কে কথা বলতে গেলে, তিনি ‘থুপ্পারিভালান’ (Thupparivalan) এবং ‘বৈথা’-তে (Vaaitha) তার ভূমিকার জন্য পরিচিত ছিলেন। তিনি তামিল সিনেমার উঠতি তারকা ছিলেন।

আরও পড়ুন: Haami 2 Teaser : এবার কমোড বিক্রি লাল্টুর! প্রকাশ্যে হামি ২-র মজাদার টিজার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest