রাজনীতি, হিংসা, টানটান উত্তেজনায় ভরপুর, ‘তাণ্ডব’ করতে আসছেন সইফ আলি খান!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রকাশ্যে এল সইফ আলি খানের আগামী ওয়েব সিরিজ ‘তাণ্ডব’-এর ট্রেলার। রাজনৈতিক থ্রিলারের পটভূমিতে তৈরি ওয়েব সিরিজ। আগামী ১৫ জানুয়ারি থেকে অ্যামাজন প্রাইম ভিডিয়োতে দেখা যাবে ‘তাণ্ডব’।

‘রাজা নাই বা হলে, কিন্তু রাজ্য চালানোর চাবিকাঠি তোমার হাতে থাকা চাই’- রাজনীতি হল এমনই এক বিষয়। দেশের মাথা হলেন প্রধানমন্ত্রী, তিনিই রাজা। সেই সিংহাসনে বসার লড়াই নিয়ে রাজনৈতিক পটভূমিতে তৈরি, আসতে চলেছে ‘তাণ্ডব’। ট্রেলার প্রকাশ পেতেই চাঞ্চল্য ছড়িয়েছে দর্শকদের মধ্যে। আলি আব্বাস জাফর পরিচালিত বহু প্রতীক্ষিত এই অরিজিনাল ওয়েব সিরিজটিতে সইফ আলি খান রয়েছেন মুখ্য ভূমিকায়। এ ছাড়াও, ডিম্পল কাপাডিয়া, সুনীল গ্রোভার, মহম্মদ জিশন আয়ুব, কৃত্তিকা কামরা এবং গওহর খানের মতন অভিনেতারা রয়েছেন এখানে।

আরও পড়ুন: ফের টলিপাড়ায় বিয়ের সানাই, ওম-মিমির সম্পর্কে আইনি সিলমোহর

‘সেক্রেড গেমস’-এর পর ‘তাণ্ডব’ সইফের দ্বিতীয় ওয়েব সিরিজ। জানা গিয়েছে, প্রথম মরশুমে মোট ৯টি এপিসোড দেখা যাবে। যেখানে রাজনীতির কঙ্কালসার চেহারাকে প্রেক্ষাপট করে গোটা কাহিনি আবর্তিত। সিনেমার পর্দায় এর আগে মা ও ছেলের চরিত্রে অভিনয় করেছেন সইফ-ডিম্পল। তবে নতুন এই সিরিজের ট্রেলারে দু’জনকে প্রতিপক্ষ হিসেবেই তুলে ধরা হয়েছে। আর কিং মেকার হিসেবে নজর কেড়েছেন কমেডিয়ান তথা টেলিভিশন তারকা সুনীল গ্রোভার (Sunil Grover)।

ক্ষমতা দখলের লড়াইয়ে রাজনৈতিক নেতা-মন্ত্রীরা কতটা দূর অবধি যেতে পারে, সেই ইস্যুই এই ওয়েব সিরিজের মূল প্রতিপাদ্য বিষয়। ক্ষমতালোভী, রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করার মতো বিষয়গুলিও তুলে ধরা হয়েছে এখানে। উচ্চাকাঙ্ক্ষী রাজনীতিকের ভূমিকায় সইফ যে দর্শকদের নিরাশ করবেন না, ট্রেলারে তার ইঙ্গিত মিলল।

আরও পড়ুন: আচমকা বাড়ল তাপমাত্রা! বিকিনি পরে জলে দাঁড়িয়ে যোগব্যায়াম করছেন মালাইকা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest