এই শহরের ‘গল্লি বয়’দের গল্প, মুক্তি পেল পরমব্রত-মধুমিতার ‘ট্যাংরা ব্লুজ’- এর ট্রেলার

আগামী ১৫ এপ্রিল অর্থাৎ পয়লা বৈশাখের দিন মুক্তি পাচ্ছে এই ছবি।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

স্বপ্নটা কী, আসল লক্ষ্য কী তা জানার পরেও যখন সেই স্বপ্ন জয় করার পথটা হয় এবড়ো খেবড়ো তখন তা জটিল লাগে বৈকি কিন্তু মস্তিষ্কের ভেতরে তা তো স্পষ্ট এবং প্রকটই থাকে। এরকমই এক স্বপ্ন পূরণের গল্প নিয়ে আসছে,’ট্যাংরা ব্লুজ’। যার সারমর্ম, সামর্থ্য সীমিত হলেও স্বপ্ন দেখার কোন শর্ত থাকে না। আর ইচ্ছা থাকলেই উপায় হয়। পয়লা বৈশাখে বড় পর্দায় মুক্তি পেতে চলেছে ‘ট্যাংরা ব্লুজ’। মঙ্গলবার প্রকাশ্যে এল ট্রেলার।

ট্যাংরাতেই থাকেন সঞ্জয় মন্ডল। যাঁর দায়িত্বে কতগুলো নিম্নবিত্ত পরিবারের তরুণ-তরুণী ভালোবেসে বানিয়ে ফেলেছে একটা মিউজিক্যাল ব্যান্ড। প্রথমেই বলেছি সামর্থ্য কিন্তু সীমিত। তাই দারুণ সমস্ত মিউজিকের ইন্সট্রুমেন্ট নেই তাঁদের কাছে। তবে আছে অদম্য জেদ তাই বালতি, কৌটো, গামলা এগুলোকেই নানা ভাবে ব্যবহার করে সেগুলোই হয়ে উঠেছে তাঁদের মিউজিকাল ইন্সট্রুমেন্ট। এগুলোই হয়ে উঠেছে তাঁদের স্বপ্ন পূরণের হাতিয়ার।

এই রিয়েল লাইফ ব্যান্ড দেখেই, আজ থেকে তিন চার বছর আগে অভিনেতা-পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায় স্বপ্ন দেখেছিলেন এইরকম একটি বিষয়বস্তুর ওপর কাজ করার, ছবি তৈরি করার। যেই ভাবা সেই কাজ।শুরু হল রিসার্চ। পরমব্রত চট্টোপাধ্যায়ের এই ভাবনায় যোগদান করলেন পরিচালক সুপ্রিয় সেন। রিয়েল লোকেশন এ রিয়েল জীবনের ওপর ভিত্তি করে তৈরি হলো এই ছবি ।

আরও পড়ুন: এবার করোনা আক্রান্ত অক্ষয় কুমার, টুইট করে জানালেন নিজেই

ছবিতে সঞ্জীব মণ্ডলের চরিত্রে অভিনয় করছেন পরমব্রত। বস্তির দুঃস্থ শিশুদের নিয়ে একটি ব্যান্ড তৈরি করে সঞ্জীব। চায় শিশুগুলো যেন দারিদ্রর কবলে পড়ে অবধারিত অন্ধকার জীবনে না চলে যায়। সুরের টানেই তাঁর এই উদ্যোগের অংশীদার হয়ে যায় জয়ী (মধুমিতা)। কিন্তু অন্ধকার জগতে দরিদ্র জীবনের শিকড় অনেক গভীর পর্যন্ত পৌঁছে যায়। সেখান থেকে তরুণ প্রাণগুলিকে কি উদ্ধার করতে পারবে দু’জনে? প্রশ্নের উত্তর মিলবে ১৫ এপ্রিল। সেদিনই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

মিউজিক্যাল এই ড্রামার সুর সাজিয়েছেন নবারুণ বসু। ক্যামেরার দায়িত্ব সামলেছেন রঞ্জন পালিত। এসভিএফের সঙ্গেই ‘ট্যাংরা ব্লুজ’ ছবির প্রযোজনায় অংশীদার রোড শো ফিল্মস। সম্পাদনা করেছেন সুমিত চৌধুরী। মধুমিতা-পরমব্রত ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে ‘সহজ পাঠের গপ্পো’ খ্যাত সামিউল আলমকে।

আরও পড়ুন: বয়ফ্রেন্ড ভিকি কৌশলের পর কোভিড পজিটিভ ক্যাটরিনা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest