Site icon The News Nest

Tanjin Tisha: ফারহানের সঙ্গে অশান্তি? আত্মহত্যার চেষ্টা তানজিন তিশার

tiha

বাংলাদেশ তারকাদের নিয়ে এপার বাংলায় চর্চা কম নেই। বিশেষ করে, তানজিন তিশা.. নায়িকাদের মধ্যে তাঁকে নিয়ে নিদারুণ চর্চা বিনোদন মহলে। তিনি নাকি আত্মহত্যা করতে চেয়েছেন। বাংলাদেশ সংবাদমাধ্যম সূত্রে খবর, অভিনেত্রী হাসপাতালে ভর্তি।

কানাঘুষো খবর, অভিনেত্রীর এই ভয়ঙ্কর সিদ্ধান্তের পেছনে দায়ী আরেক বিনোদন ব্যাক্তিত্ব ফারহান। নায়ক মুসফিক আর ফারহানের জন্যই নাকি তিনি পা বেড়িয়েছেন এইদিকে।অভিনেতা এবং নায়ক ফারহানের সঙ্গে বেশ কয়েকটি নাটকেও কাজ করেছেন তিনি। অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে তিশার প্রেমের সম্পর্ক আছে তিশার। তবে বেশকিছু দিন ধরে তাদের মধ্যে ঝামেলা চলছিল। বুধবার রাতে তিশা রাজারবাগের বাড়ি থেকে ফারহানের উত্তরার বাড়িতে যান। সেখান থেকে ফিরেই ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

বাংলাদেশ সংবাদ সূত্রের খবর, প্রথমে ঢাকা মেডিকেলে আনা হয়। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তবে তিনি সেখানে ভর্তি হননি। যে কারণে খাতায় তার নাম এন্ট্রি নেই। পরে তাকে পান্থপথে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

কিন্তু এই খবর আদৌ সত্যি নয় বলে জানিয়েছেন খোদ নায়িকা। তাঁর কথায় জানা গিয়েছে, গতকাল রাতে ফুড পয়েজনিং হয়ে গিয়েছিল নায়িকার। তার পর শরীর খারাপ থাকায় একটি ঘুমের ওষুধ খান তিনি। পার্শ্বপ্রতিক্রিয়া হিসেবে বমি হয় তাঁর। ফলে হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা নিতে হয় তাঁকে। কিন্তু এখন তিনি সম্পূর্ণ সুস্থ আছেন বলেই জানান ‘শেষ বিকেল’-এর নায়িকা।

যদিও, তিশার সঙ্গে এর আগে নাম জড়িয়েছে অনেক তারকার। যোভান থেকে তৌসিফ এমনকি শিল্পী ইমরান, কানাঘুষো শোনা যায় অপূর্বর সংসার ভাঙ্গার পেছনেও নাকি তানজিন তিশার হাত রয়েছে।

Exit mobile version