Site icon The News Nest

সাদা বিকিনি, মাথায় ফুল…মালদ্বীপে জলকেলিতে মত্ত তাপসী পান্নু

TaapseePannu

করোনার আতঙ্ককে কাটিয়ে ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে বলিউড। শুরু হয়েছে শ্যুটিং, বেশ কয়েকটি নতুন সিনেমা মুক্তিরও অপেক্ষায়। এরই মধ্যে অনেকেই বেড়াতে যাচ্ছেন প্রিয় ডেস্টিনেশনগুলিতে। যেমন, বলিউডের নতুন হার্টথ্রব তাপসী পান্নু আপাতত ছুটি কাটাচ্ছেন মলদ্বীপে।

কয়েকদিন আগেই মুম্বই থেকে মলদ্বীপে ছুটি কাটাতে উড়ে গিয়েছেন তাপসী পান্নু। সঙ্গে রয়েছেন তাঁর বোনেরা, শগুন ও ইভানিয়া পান্নু। নানা রঙা বিকিনি কখনও আবার সাদা ফ্রকের সাজে ভক্তদের মন জয় করেছেন সুন্দরী তাপসী। একটি ছবিতে তাপসী ক্যাপশনে লিখেছেন, ‘আমরা যখন উঠে দাঁড়ানোর পরিকল্পনা করি…’। সেই ছবিটি তুলেছেন তাপসীর বোন শগুন পান্নু। বিচের পাশে বসে স্টিং রে-ও দেখতে পেয়েছেন তাপসীরা।

আরও পড়ুন: নিত্যনতুন গ্রীষ্ম-সাজে তাক লাগাচ্ছেন সুহানা, শাহরুখ কন্যার স্টাইলে মজে নেটিজেনরা

সাদা বিকিনি, মাথায় ফুল, গলায় মুক্তের মালা… সুইমিং পুলিএর জলেই ব্রেকফাস্ট সারছেন তাপসী। মেনুতে রয়েছে ডিম, অ্যাভোকাডো আর মাশরুমের স্বাস্থ্যকর রেসিপি।  ‘বাদলা’ স্টারকে শেষ দেখা গিয়েছিল অনুভব সিনহার ‘থাপ্পড়’-এ। তাঁর পরের ছবি ভিনিল ম্যাথিউজের ‘হাসিন দিলরুবা’, তাপসীর সঙ্গে দেখা যাবে বিক্রান্ত মাসিকে।

ছুটি কাটিয়ে ফিরেই কাজে ব্যস্ত হয়ে পড়বেন তাপসী! পাইপলাইনে রয়েছে আকাশ ভাটিয়ার ‘লুপ লাপেটা’ এবং রাহুল ঢোলাকিয়ার ‘শাবাশ মিঠু’।

আরও পড়ুন: মাঝ সমুদ্রে স্বপ্নের দিন কাটাচ্ছেন মৌনি রায়, ভাইরাল মালদ্বীপ ভ্রমণের ছবি

Exit mobile version