Tasnia Farin Bangladeshi Actor met with fatal accident in shopping mall

Tasnia Farin: চলন্ত সিঁড়িতে উঠতে গিয়ে গুরুতর আহত ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শপিংমলে কেনাকাটা করতে গিয়ে আহত হয়েছেন ওপার বাংলার এ সময়ের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ (Tasnia Farin )। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে অভিনেত্রীকে।

‘নেটওয়ার্কের বাইরে’, ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’-সহ তাঁর ঝুলিতে রয়েছে একাধিক জনপ্রিয় কাজ। শুক্রবার বাবার সঙ্গে কেনাকাটা করতে বেরিয়ে ঘটিয়ে ফেললেন দুর্ঘটনা। একটি শপিং মলে বাবার সঙ্গে নিজের দরকারি জিনিস কেনার জন্য গিয়েছিলেন। সন্ধ্যা সাড়ে ৭টার ঘটনা। চলন্ত সিঁড়িতে উঠতে গিয়ে ঘটনাটি ঘটে। দুই পা জখম হয়েছে নায়িকার। দুর্ঘটনার পর তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালের জরুরি বিভাগে। নায়িকার দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে হাজির হয়েছিলেন ছোট পর্দার বেশ কয়েক জন পরিচালক। তাঁদেরই মধ্যে পরিচালক মহম্মদ মোস্তফা কামাল রাজ বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে বলেন, “দুই পায়েই আঘাত লেগেছে, ক্ষত হয়েছে। হাসপাতালে চিকিৎসা চলছে।”

আরও পড়ুন: The Kashmir Files: ‘কুৎসিত, বিরক্তিকর, প্রোপাগান্ডা ছবি’, প্রকাশ্যে ‘কাশ্মীর ফাইলস’-এর সমালোচনা ইজরায়েলি পরিচালকের

হাসপাতালে যাওয়ার পথে ওপার বাংলার সংবাদ মাধ্যম ‘প্রথম আলো’কে তাসনিয়া বলেন, ‘আমি মার্কেটের চলন্ত সিঁড়িতে নিচতলা থেকে দোতলায় উঠতে ছিলাম। সঙ্গে বাবাও ছিলেন। চলন্ত অবস্থায় সিঁড়ির একটি রড বের হয়ে আমার পায়ে আঘাত করে। এতে আমার পরনের প্যান্টও ছিঁড়ে যায়। রডটি আমার পায়ের মাংসে ঢুকে যায়। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। আমার কাছে মনে হয়েছে, এটি কর্তৃপক্ষের চরম অব্যবস্থাপনা। এত বড় একটি শপিং মলে ক্রেতাদের জীবনের নিরাপত্তা নেই। এর বিচার হওয়া দরকার।’

তাসনিয়া এই মুহূর্তে পদ্মাপারের অন্যতম চর্চিত অভিনেত্রী। তাঁর অভিনীত ওয়েব সিরিজ ‘কারাগার’-এর দ্বিতীয় সিজ়ন মুক্তির অপেক্ষায়। চলতি মাসেই ‘আরও এক পৃথিবী’ দিয়ে বড় পর্দায় অভিষেক হওয়ার কথা ছিল তাঁর। কিন্তু পিছিয়ে গিয়েছে ছবির মুক্তি।

আরও পড়ুন: Jubin Nautiyal: পাঁজরে-মাথায় চোট নিয়ে হাসপাতালে গায়ক, চিন্তায় ভক্তকুল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest