ফের করোনা হানা টেলি পাড়ায়, কোভিড-১৯ পজিটিভ সায়ক চক্রবর্তী ও সৌমিলি ঘোষ বিশ্বাস

আবারও করোনার কবলে বাংলা টেলিভিশনের এক অভিনেতা। করোনা আক্রান্ত অভিনেতা সায়ক চক্রবর্তী। করোনার হালকা উপসর্গ থাকায় পরীক্ষা করান সায়ক এবং তাঁর রিপোর্ট পজিটিভ এসেছে। টাইমস অফ ইন্ডিয়াকে সায়ক জানান, ‘আমি খাবারে স্বাদ পাচ্ছিলাম এবং গন্ধও আসছিল না। আমি সময় নষ্ট না করে তড়িঘড়ি টেস্ট করালাম এবং রেজাল্ট পজিটিভ এসেছে। আমি সম্পূর্ন আইসোলেশনে রয়েছি’।

সায়ক আপতত নিজের ফ্ল্যাটে রয়েছেন, তাঁর বাবা-মা দাদার সঙ্গে থাকছেন অন্য ফ্ল্যাটে। সায়ক জানান, ‘আমি কোনওরকম ঝুঁকি নিতে চাই না। তাই আমার বাবা-মা দাদার কাছে গিয়ে রয়েছেন। আমি একাই ফ্ল্যাটে আছি’। বাংলা টেলিভিশেন পরিচিত মুখ সায়ক। রানি রাসমনি, কপালকুন্ডলা, আমি সিরাজের বেগমের মতো বহু জনপ্রিয় শোয়ের নিজের অভিনয়ের জাদুতে দর্শকদের মুগ্ধ করেছেন সায়ক। সম্প্রতি জি বাংলার কাদম্বিনী ধারাবাহিকে অভিনয় করছেন সায়ক।

আরও পড়ুন: সুশান্তের মানসিক অবসাদ, চিকিৎসা, নেশা করা সম্বন্ধে সবই জানত পরিবার! চাঞ্চল্যকর চ্যাট প্রকাশ্যে

সোমবারই অভিনেত্রী সৌমিলি ঘোষ বিশ্বাসেরও কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর সামনে আসে। টেলিভিশনের পরিচিত মুখ সৌমিলি, নিজেই সোশ্যাল মিডিয়ায় একটি বার্তা পোস্ট করে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবরটি জানিয়েছেন। জয় বাবা লোকনাথ সিরিয়াল খ্যাত এই অভিনেত্রী বলেন, তাঁর করোনার হালকা উপসর্গ রয়েছে,বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি।

https://www.instagram.com/p/CEj2vWnAWSp/

ইনস্টাগ্রাম পোস্টে সৌমিলি লেখেন, ‘আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে, হালকা উপসর্গ রয়েছে এবং বাড়িতেই আইসোলেশনে রয়েছি। আমার স্বামীরও করোনা পরীক্ষা রয়েছে, স্বস্তির বিষয় ওঁর রিপোর্ট নেগেটিভ। গত ১২ দিনে আমার সংস্পর্শে এসেছেন এমন মানুষজন দয়া করে নিজেদের (করোনা) পরীক্ষা করান। আমি সকলকে অনুরোধ করব অযথা আতঙ্কিত না হতে, শান্তি বজায় রাখুন। আমাদের স্বাস্থ্য দফতর, কেএমসি এবং স্থানীয় কাউন্সিলর ও পুলিশ থানাকে অসংখ্য ধন্যবাদ জানাই তাঁদের সাহায্য ও সমর্থনের জন্য’।

করোনা ভাইরাসের জন্য দীর্ঘ সময় শ্যুটিং বন্ধ ছিল টলি পাড়ায়। লকডাউন হালকা হতেই প্রথম ছাড়পত্র মেলে শ্যুটিংয়ের। তবে তার জন্য সরকার থেকে অনেক নিয়ম বেঁধে দেওয়া হয়। সব রকম সর্তকতা মেনেই টলি পাড়ায় শ্যুটিং শুরু হয়। তবে এর পরই টলি পাড়ায় অনেকেই করোনা আক্রান্ত হন। কয়েক দিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন কোয়েল মল্লিক, রাজ চক্রবর্তী। কৃষ্ণকলি সিরিয়ালের নায়ক নীল ভট্টাচার্য, বিভানও করোনা আক্রান্ত হয়েছিলেন। শুধু টলিউড নয় বলিউডের অমিতাভ বচ্চন, অভিষেক, ঐশ্বর্য, আরাধ্যা, জেনেলিয়া সহ অনেকের শরীরেই করোনা ধরা পড়ে।

আরও পড়ুন: ‘রসোরেমে কৌন থা’ জানিয়ে দিলেন খোদ গোপী বহু, ছোট পর্দায় ফিরছে সাথ নিভানা সাথিয়া ২