‘রসোরেমে কৌন থা’ জানিয়ে দিলেন খোদ গোপী বহু, ছোট পর্দায় ফিরছে সাথ নিভানা সাথিয়া ২

তিন বছর আগে শেষ হয়ে গিয়েছিল ‘সাথ নিভানা সাথিয়া’ । কিন্তু দর্শকদের বহুদিনের দাবি ছিল এই সিরিয়াল ফের ফিরিয়ে আনার । শেষ পর্যন্ত সেই দাবি মেনেই ছোট পর্দায় শুরু হতে চলেছে ‘সাথ নিভানা সাথিয়া ২’।

হিন্দি সিরিয়ালপ্রেমীদের মধ্যে এমন মানুষ খুব কমই আছেন যাঁরা ‘সাথ নিভানা সাথিয়া’ দেখেননি । বহু বছর ছোট পর্দায় দাপিয়ে ব্যাটিং করছে অন্যতম জনপ্রিয় এই সিরিয়াল । আর এই ধারাবাহিকের মুখ্য চরিত্র ‘গোপী বহু’ তো সকলের কাছে ভীষণ জনপ্রিয় একটা চরিত্র । সেই চরিত্র অভিনয় করে বিপুল সাফল্য পেয়েছেন যিনি, তিনি আদতে বাঙালি কন্যা । নাম দেবলীনা ভট্টাচার্য । এর আগের সিজনের শেষদিকে ‘গোপী বহু’-র চরিত্রে এসেছিলেন গিয়া মানেক । তবে দেবলীনার জনপ্রিয়তায় ভাঁটা পড়েনি তাতে । ‘গোপী বহু’ হিসাবে মানুষ ফের দেবলীনা’কেই চাইছিলেন । তাই নির্মাতাদের সিদ্ধান্তে ফের এই সিরিয়ালে দেখা যাবে দেবলীনা’কে ।

আরও পড়ুন: সুশান্তের পরিবারের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে চলেছেন রিয়া, একাধিক সাংবাদিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের

https://www.instagram.com/p/CEjxIHkJJVE/

নিজের সোশ্যাল মিডিয়ায় নতুন সিজনের একটি টিজার পোস্ট করেছেন দেবলীনা । গোলাপী শাড়ি আর মানানসই গয়নায় তাঁকে দারুণ লাগছে ।  নতুন সিজনে অনেকখানি মর্ডান বউমা হিসাবে পাওয়া গেল গোপীকে।তবে নতুন টিজারে বেশ কয়েকটি নতুন চরিত্রের আভাস দিয়েছেন দেবলীনা । সেই চরিত্র গুলি কে, তার উত্তর পাওযা যাবে সিরিয়ালেই ।

সম্প্রতি, যশরাজ মুখাটের ভাইরাল ভিডিয়ো ব়্যাপের সুবাধে গত কয়েক দিনে সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে স্টার প্লাসের একসময়কার সুপারহিট ধারাবাহিক সাথ নিভানা সাথিয়া। সিরিয়ালের অন্যতম প্রধান চরিত্র কোকিলাবেনের একটি ডায়লগকে ব়্যাপ স্টাইলে তুলে ধরে হইচই ফেলে দিয়েছেন যশরাজ। সবার মুখে এখন একটাই কথা ‘রসোরেমে কৌন থা ?’ এবার খোদ এই প্রশ্নের জবাব নিয়ে হাজির হলেন ‘গোপী বহু’ দেবলীনা ভট্টাচার্য।  ‘সাথ নিভানা সাথিয়া’ একসময় টিআরপির তালিকায় একদম উপরের সারিতে থাকত। গোপী বহু এবং তাঁর জাঁদরেল শাশুড়ি কোকিলাবেনের রসায়ন দেখতে টিভির পর্দা থেকে নজর সরত না দর্শকদের। নতুন সিজনের প্রমোতে কোকিলাবেনের চির পরিচিত গলায় ‘গোপী বহু’ ডাক শোনা গেলেও তিনি এই শোয়ের অংশ নাও হতে পারেন।

প্রথম সিজনে কোকিলাবেনের চরিত্রে অভিনয় করেছিলেন রুপল প্যাটেল। সম্প্রতি এক সাক্ষাত্কারে রুপেল জানিয়েছিলেন আপাতত ‘ইয়ে রিশতে হ্যায় প্যায়ার কে’ শোয়ের প্রতি তাঁর কমিটমেন্ট রয়েছে। এবং একইসঙ্গে দুটো ডেলি সোপে কাজ করা তাঁর পক্ষে কোনওভাবেই সম্ভবপর নয়। নতুন সিজনে গোপী বহুর জোড়িদার কে হতে চলেছেন? সূত্রের খবর দেবলীনার বিপরীতে লিড রোলের জন্য অফার গিয়েছে বিগ বস ১৩-র বিজেতা তথা টেলিভিশনের পর্দার হার্টথ্রব নায়ক সিদ্ধার্থ শুক্লার কাছে।

আরও পড়ুন: মানুষের কাজে লাগুক, সংসদীয় কার্যালয়কে আইসোলেশন সেন্টার করে দিলেন দেব