প্রকাশ্যে এল সলমন-জ্যাকলিনের রোম্যান্সের ঝলক, দেখুন ‘তেরে বিনা’র TEASER

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: লকডাউনের মাঝেই আসতে চলেছেন সলমন খান ও জ্যাকলিন অভিনীত মিউজিক ভিডিও তেরে বিনা। রবিবার তারই টিজার মুক্তি পেল সোশ্যাল মিডিয়ায়। টিজারের কয়েক ঝলকে চোখে এল জ্যাকলিনের ও সলমনের রোম্যান্স।

সলমান খানের নিজের গাওয়া ‘তেরে বিনা’ ভিডিয়ো-গানের টিজার মুহূর্তে নজর কেড়েছে সোশ্যাল দুনিয়ার। ভিডিয়োতে রয়েছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজও। গায়ক এবং ভিডিয়োর পরিচালক সলমান নিজেই। সাব্বির আহমেদের লেখা, কম্পোজ করেছেন অজয় ভাটিয়া।

সলমানের পানভেলের ফার্মহাউজে লকডাউনের মধ্যেই শ্যুটিং হয়েছে এই ভিডিয়ো। শহরের থেকে অনেক দূরে প্রকৃতির কোলে যুগলের প্রেমের কাহিনিই রয়েছে এই গানে। নিজের ইউটিউব চ্যানেলে গানের টিজার শেয়ার করেছেন ভাইজান।

আরও পড়ুন: Happy Mother’s Day: কোহলি থেকে যুবরাজ, সাইনা থেকে সানিয়া, মায়েদের জন্য বার্তা ক্রীড়া ব্যক্তিত্বদের…

সাক্ষাত্‍কারে সলমন জানিয়েছেন, গানের নাম তেরে বিনা। তবে এটি কোনও সিনেমার অংশ নয়। এটি আলাদা করে রিলিজ করার কথা ছিল। ঘরবন্দি অবস্থায় সময় নষ্ট না করে গানের শ্যুটিং সেরে ফেলা হয়। অন্যদিক ফার্মহাউজে রয়েছেন জ্যাকলিন, আয়ূষও। প্রসঙ্গত, শ্যুটিং চলাকালীন সলমন, জ্যাকলিন ও ওয়ালুশাই উপস্থিত ছিলেন।

https://www.instagram.com/p/B__2NjclF85/

নামি প্রযোজকের বড় প্রযোজনায় সিনেমা, গানের ভিডিয়ো করার অভ্যেস সলমন, জ্যাকলিনের। সলমনের কথায়, ‘আমারা মোট চারদিন ধরে এই গানের শ্যুটিংটা করি। গানের দৃশ্য়ের ফার্মহাউজ ব্যবহার করা হলেও বিশেষভাবে কোনও ব্যাকগ্রাউন্ড রাখা সম্ভব হয়নি। কারণ সেটি আমার ঘর। ব্যক্তিগতভবাবে একেবারেই তা দেখাতে রাজি নই। জীবনে সবচেয়ে সস্তার বাজেটে কাজ করলাম। তবে নতুন অভিজ্ঞতা, কাজ করতে গিয়ে বেশ মজাই হয়েছে।’

আরও পড়ুন: তোমায় ছাড়া ঘুম আসে না মা…শ্রীদেবীর শেষ স্পর্শ শেয়ার করলেন জাহ্নবী

Gmail 1
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest