'Thalaivi' is coming on September 10, Kangana in Jayalalithaa's role

১০ সেপ্টেম্বর আসছে ‘থালাইভি’, জয়ললিতার সাজে কঙ্গনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গত বছর এপ্রিলেই মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতিতে (Corona) সিনেমাহল বন্ধ হয়ে যায় প্রায় একটা বছরের জন্য। ফের সরকার ৫০ শতাংশ দর্শক নিয়ে সিনেমাহল খোলার অনুমতি দিয়েছে। তাই এবার ধীরে ধীরে সিনেমাহলে ছবি মুক্তির সিদ্ধান্ত নিচ্ছেন নির্মাতারা। যদিও গত একটা বছর ধরে সিনেমা মুক্তির জন্য একমাত্র ভরসাই ছিল ওটিটি প্ল্যাটফর্ম। অবশেষে কবে মুক্তি পাবে কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) বহু প্রতীক্ষিত ছবি ‘থালাইভি’, (Thalaivi) তা জানা গেল।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কঙ্গনা লিখেছেন, ‘একজন আদর্শবান ব্যক্তিত্বকে দর্শকরা যেন বড় পর্দায় দেখতে পারেন। আগামী ১০ সেপ্টেম্বর আপনার কাছের সিনেমাহলেই দেখতে পাবেন থালাইভিকে। থালাইভি অর্থাৎ নেত্রী, ফের একবার ঢুকে পড়তে চলেছেন রুপোলি পর্দার জগতে। যেখানে একটা সময়ে তিনিই বিরাজ করতেন।’

‘থালাইভি’ ছবির প্রযোজক বিষ্ণুবর্ধন ইন্দুরি বলেছেন, ‘নেত্রীর জীবনে অভিজ্ঞতার মাধ্যমে তার পরতে পরতে রয়েছে টুইস্ট। যখন দেশের সব সিনেমাহলগুলো ফের নতুন করে খুলবে, আমরা অধীর আগ্রহে অপেক্ষা করছি নেত্রীর অনুরাগীরা তাঁকে দেখার জন্য সিনেমাহলগুলো ভরিয়ে দেবে। এটাই সেরা উপায় আমাদের দেশের একজন মহান এবং কিংবদন্তি বিপ্লবী নেত্রীকে শ্রদ্ধা জানানোর।’

আরও পড়ুন: Mahesh Manjrekar: ক্যান্সারে আক্রান্ত মহেশ মঞ্জরেকর, অস্ত্রোপচারের পর স্থিতিশীল

প্রযোজনা সংস্থার তরফে রবিবারই পোস্টার রিলিজের পর,  সোমবার সেই খুশির খবর দেন কঙ্গনা খোদ। ক্যাপশনে লেখেন, এই বিখ্যাত ব্যক্তিত্বের কাহিনী শুধুমাত্র বড় পর্দায় সাক্ষী হওয়ার যোগ্য! ‘থালাইভি’র জন্য আপনারা সকলেই অপেক্ষা করেছেন। এবার সিনেমার পর্দায় একজন সুপারস্টার এবং একজন নেত্রীর আগমন হতে চলেছে। ১০ সেপ্টেম্বর আপনার কাছের প্রেক্ষাগৃহে আসছে ‘থালাইভি’। পাশাপাশি দুটো হ্যাশট্যাগও জুড়ে দেন- ‘থ্যালাইভি অন দ্য বিগস্ক্রিন’, ‘থ্যালাইভি ইন থিয়েটারস’।

দর্শকদের অনেকেই অধীর আগ্রহে রয়েছেন এই ছবি বড়পর্দায় উপভোগ করার জন্য। অনেকেরই মন্তব্য, এই সিনেমার জন্য জাতীয় পুরস্কার বাঁধা কঙ্গনার ঝুলিতে। তা পর্দায় কতটা ‘জয়া’ হয়ে উঠতে পারলেন কঙ্গনা? তা অবশ্য রিলিজের পরই বলা যাবে। উল্লেখ্য, ‘থালাইভি’ হিন্দি, কন্নর, তেলেগু, মালায়ালাম ভাষাতেও মুক্তি পাবে।

আরও পড়ুন: জলে ভাসছে শতাধিক আধার কার্ড! চোখ কপালে সাফাই কর্মীদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest