মিঠাই-সিডের ডিভোর্সের জন্য উঠে পড়ে লেগেছেন তোর্সার মা। ইচ্ছে, সিডের জীবন থেকে মিঠাইকে একেবারে সরিয়ে দেওয়া। ডিভোর্স পেপার নিয়ে হাজির তোর্সা ও তার মা। উপস্থিত দাদু, সিদ্ধার্থের বাবা, তোর্সা আর মিঠাই। তোর্সার মা মিঠাইকে মিউচ্যুয়াল ডিভোর্সের জন্য বুঝিয়ে যাচ্ছে, ঠিক তখনই সিদ্ধার্থের মন একটু নড়ে ওঠে।

মোটকথা, মিঠাই ধারাবাহিকে চলছে এই জুটির মান অভিমানের পালা। একদিকে সিদ্ধার্থ ডিভোর্স দিতেও চায় অন্যদিকে মিঠাই এর জন্য তার হাজারো চিন্তা মাথায়। এদিকে মিঠাই মনে মনে তার উচ্ছেবাবুকে ভালোবাসলেও মুখে অন্য কথা বলে। পাশাপাশি দাদুও চায়না এই ডিভোর্স হোক। এমন টানটান উত্তেজনা নিয়ে মিঠাই পরপর সেরার সেরা ধারাবাহিক হয়ে এক নম্বর আসনেই রয়েছে।

তবে নেটাগরিকেরা জানিয়েছেন, মোদক পরিবারের বড় ছেলে বিপত্নীক সমরেশ মোদকের সঙ্গে নাকি বিয়ে হবে তোর্সার বিবাহবিচ্ছিন্ন মা রেবতী রায়ের। সেই মতো খুব শিগগিরি ‘বাবার বিয়ে’ দেখতে চলেছে সিদ্ধার্থ! আরও খবর, ‘বাংলা সেরা’ ধারাবাহিকের চিত্রনাট্যে কিন্তু এই গল্পের হদিস নেই। রাগের চোটে দর্শকেরাই নাকি এই বিয়ের ঘটকালি করছেন। কেন? সিদ্ধার্থের হবু শাশুড়ি রেবতী মিঠাইয়ের ঘর ভেঙে নিজের মেয়ে তোর্সার সংসার থিতু করতে চলেছেন বলে। এটা কিছুতেই মেনে নিতে পারছেন না তাঁরা।

আরও পড়ুন: সুশান্ত মৃত্যু মামলায় নয়া মোড়, এনসিবির হাতে গ্রেফতার বন্ধু সিদ্ধার্থ পিঠানি

তাই রবীন্দ্রজয়ন্তীর দিন সিদ্ধার্থ-মিঠাইয়ের বিয়ে ভাঙার কথা রেবতী জানাতেই নেটমাধ্যম ছেয়ে গিয়েছে মিমে। ধারাবাহিকে সিডের হবু শাশুড়ির ছবি দিয়ে তাতে বড় হরফে কটাক্ষ, ‘ডিভোর্সি, সুন্দরী, শিক্ষিতা, আইনজীবী, গৃহকর্মনিপুণা ও বিবাহবিচ্ছেদ নিপুণা রেবতী রায়ের সঙ্গে সমরেশ মোদকের বিয়েতে আপনার আপত্তি আছে?’ উত্তরের মন্তব্যগুলো দেখার মতো। কেউ বলেছেন, ‘একদম না। স্বপ্নেও ভাববেন না। মনোহরা নিম-বেগুনে পরিণত হয়ে যাবে’। কেউ আবার এক ধাপ এগিয়ে জানতে চেয়েছেন, ‘বিয়েটা কবে দেবেন?’

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

পাশাপাশি একটি বিষয়ে সবাই এক মত, এই বিয়েটা হলে সমরেশ ফের জমিয়ে সংসার করবেন হয়তো। কিন্তু লাভের চেয়ে লোকসান বেশি হবে। কারণ, সিদ্ধার্থের স্ত্রী হওয়ার বদলে বোন হবে তোর্সা। সেই রাগে ‘ননদ’ তোর্সা ‘বৌদি’ মিঠায়ের সমস্ত চুল উপড়ে নেবে। শাশুড়ি হওয়ার বদলে রেবতী একেবারে ‘মা’ হয়ে বসবে সিডের। সেই জোরে আরও বেশি করে সিদ্ধার্থ আর মিঠায়ের মধ্যে জট পাকানোর চেষ্টা করবে সমরেশ-রেবতী।

এর আগেও ‘এখানে আকাশ নীল’, ‘কিরণমালা’ ধারাবাহিকে দম্পতি হিসেবে দেখা গিয়েছে সমরেশ-রেবতী ওরফে কৌশিক চক্রবর্তী-অদিতি চট্টোপাধ্যায়কে। ছবি সহ সেই উদাহরণও ভাইরাল নেটমাধ্যমে, ‘এখানে আকাশ নীল’ আর ‘কিরণমালা’ ধারাবাহিকে এঁরা মা-বাবা জুটি ছিলেন। সেই কথা মাথায় রেখেই নেটাগরিকদের দাবি ‘মিঠাই’-তেও এঁদের জুটি মেলানো হোক’।

আরও পড়ুন: সুন্দরী সংযুক্তা নয়! মোটা ফ্রেমের চশমা পরে র‍্যাম্প মাতালো নিরুপমাই

 

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *