The family arranged to pay their last respects to Siddharth Shukla, you too can join

Sidharth Shukla: সিদ্ধার্থকে শেষ শ্রদ্ধা জানানোর ব্যবস্থা করল পরিবার, যোগ দিতে পারেন আপনিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২ সেপ্টেম্বর বৃহস্পতিবার ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা  প্রয়াত হন। মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে পরলোক গমন করেন Bigg Boss 13-এর বিজেতা। ৩ সেপ্টেম্বর মুম্বইয়ের ওশিওয়ারা শ্মশানে শেষকৃত্য সম্পন্ন হয় অভিনেতার। সোমবার বিকেল ৫টায় সিদ্ধার্থের স্মরণসভার আয়োজন করা হয়েছে পরিবারের তরফ থেকে। তবে সেই স্মরণ সভায় যোগ দিতে পারেবন Sidharth Shukla-র ফ্যানেরাও। পুরো অনুষ্ঠানটাই হবে ভার্চুয়াল। একটি জুম লিঙ্ক শেয়ার করা হবে সেখানেই প্রিয় অভিনেতার স্মরণ সভায় আসতে পারবেন সিদ্ধার্থের ফ্যানেরা। অভিনেতা Karanvir Bohra তাঁর ইনস্টাগ্রাম পেজে এই খবরটি শেয়ার করে সিদ্ধার্থের অনুরাগীদের সঙ্গে।

এছাড়াও সোমবার অভিনেতার পরিবারের তরফ থেকে একটি অফিসিয়াল বার্তা দেওয়া হয় তাঁর অনুরাগী ও ফ্যানেদের উদ্দেশ্যে। তাঁর পরিবারের তরফ থেকে কৃতজ্ঞতা জানানো হয় সেই সব মানুষদের, যাঁরা সিদ্ধার্থের প্রতি নিঃস্বার্থ ভালোবাসা জানিয়েছেন। সিদ্ধার্থের পথ চলা এখানেই থেমে যায়নি। তিনি সারাজীবন থাকবেন আমাদের হৃদয়ে। তাঁরা আরও লেখেন, ‘আমরা কৃতজ্ঞ মুম্বই পুলিশের কাছে যারা আমাদেরকে সুরক্ষা দিয়েছে আমাদের শিল্ড হয়ে দাড়িয়েছিলেন তাঁরা ওই দিনটিতে। সিদ্ধার্থে আপানারা আপনাদের প্রার্থনায় মনে রাখবেন…. ওম শান্তি’।

 

View this post on Instagram

 

A post shared by Karenvir Bohra (@karanvirbohra)

আরও পড়ুন: মহানায়কের জন্মদিনে ‘অতি উত্তম’ সংবাদ দিলেন পরিচালক সৃজিত মুখার্জি, সামনে এল নতুন সিনেমার পোস্টার

১৯৮০ সালের ১২ ডিসেম্বর মুম্বইয়ে জন্ম Sidharth Shukla-র। পরিবারে রয়েছেন মা ও দুই বোন।সিদ্ধার্থের এই আকস্মিক মৃত্যুতে ভেঙে পড়েছে গোটা বলিউড। শোকবার্তা পাঠিয়েছিলেন বিপাশা বসু, বরুণ ধাওয়ান থেকে সলমন খান।

অন্যদিকে, সিদ্ধার্থের প্রয়াণে কান্নায় ভেঙে পড়েছেন শেহনাজ গিল । তিনি বাবাকে ফোন করে হাউহাউ করে কাঁদতে কাঁদতে বলেছিলেন, ‘ও আমার হাতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করল’। শোকে বিহ্বল হয়ে পড়েছিলেন সানা, এমনটাই জানিয়েছে পরিবার। বৃহস্পতিবার থেকে অন্তরালে থাকলেও, শুক্রবার বিকেলে মুম্বইয়ের ওয়াশিওয়ারা শ্মশানে পৌঁছেছিলেন তিনি। বিধ্বস্ত, বিপর্যস্ত এই সানাকে চিনতেই পারছিল না টিনসেল টাউন।

আরও পড়ুন: Ziaul Faruq Apurba: তৃতীয় বিয়ে করার পর নতুন ও প্রাক্তন স্ত্রীকে নিয়ে যা বললেন অপূর্ব…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest