The first look of the movie 'Kutte' in front, fascinated the audience

Kuttey: সামনে এল ‘কুত্তে’ ছবির প্রথম লুক, মুগ্ধ দর্শক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রথমবার জুটি বাঁধতে চলেছে ‘লভ ফিল্মস’ (Luv Films) ও ‘বিশাল ভরদ্বাজ ফিল্মস’ (Vishal Bhardwaj Films)। দুই প্রযোজনা সংস্থার যৌথ উদ্যোগে মুক্তি পাবে ‘কুত্তে’ (Kuttey) ছবিটি। সোমবার সোশাল মিডিয়ায় আগামী ছবির মোশন পোস্টার (motion poster) শেয়ার করে ঘোষণা করা হল সেই খরব। অভিনব মোশন পোস্টারে দেখা গেল বলি তারকা অর্জুন কপূর, কঙ্কনা সেনশর্মা, নাসিরুদ্দিন শাহ, কুমুদ মিশ্র, রাধিকা মদন, শার্দূল ভরদ্বাজ ও তাব্বু।

ছোট্ট টিজারের সঙ্গে জোড়া হয়েছে একটি ক্যাপশনও। সেখানে লেখা রয়েছে, ‘এরা কিন্তু ঘেউ ঘেউ করে না কিংবা গোঙায় না। একেবারে কামড়ে দেয়!’ জানা গেছে ‘কুত্তে’ মূলত ক্রাইম ফিকশনধর্মী ছবি। একধাপ বাড়িয়ে কেপার-থ্রিলার বললেও অত্যুক্তি হয় না। কপার-থ্রিলার অর্থাৎ ছবির পরতে পরতে রোমাঞ্চের সঙ্গে ঠাসা থাকবে ক্রাইম, ডার্ক হিউমার। এইমুহূর্তে জোরকদমে এগোচ্ছে ছবির প্রি-প্রোডাকশনের কাজ। বছরের শেষেই শুরু হবে ‘কুত্তে’-এর শুটিং।তবে মজার কথা ছবির পোস্টারে কোনও অভিনেতা, অভিনেত্রীর মুখের ছবি নেই। প্রতিটি শিল্পীর মুখের জায়গায় বসানো ভিন্ন প্রজাতির কুকুরের মুখ!

আরও পড়ুন: কবে মুক্তি পাচ্ছে ‘কেজিএফ ২’? বড়সড় আপডেট দিলেন যশ নিজেই

প্রসঙ্গত, ছবির সুরকারের দায়িত্ব বলাই বাহুল্য সামলাবেন বিশাল নিজে এবং গীতিকার হিসেবে দেখা যাবে গুলজার-কে। জানিয়ে রাখা ভালো নিউ ইয়র্কের স্কুল অফ ভিজ্যুয়াল আর্টস থেকে ফিল্মমেকিং নিয়ে স্নাতোকত্তোর হওয়ার পর আসমান বিশালের সহ পরিচালক হিসেবে কাজ করেছেন সাত খুন মাফ’, ‘মটরু কী বিজলি কে মনডোলা’, ‘পটাকা’-র মতো একাধিক ছবিতে।

‘কুত্তে’ ছবির ব্যাপারে বিশাল বলেন, ‘এই ছবিটি আমার জন্য খুবই স্পেশাল কারণ এই প্রথম আমি আসমানের সঙ্গে একত্রে কাজ করছি এবং কীভাবে ছবিটি তৈরি হয় তা দেখতে উৎসুক আমি। লভ ফিল্মস এবং বিশাল ভরদ্বাজ ফিল্মস এই প্রথম একসঙ্গে কাজ করতে চলেছে এবং এই অ্যাসোসিয়েশন নিয়ে আমি খুব উৎসাহী।’

আরও পড়ুন: Tom Cruise: টম ক্রুজ এলেন আশা ভোঁসলের রেস্তরাঁয়, পছন্দ করে খেলেন দু’প্লেট চিকেন টিক্কা মশলা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest