Site icon The News Nest

হঠাৎই বন্ধ হতে চলেছে ‘দ্য কপিল শর্মা শো’! আচমকা কেন এই সিদ্ধান্ত?

kapil sharma

শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বন্ধ হতে চলেছে ‘দ্য কপিল শর্মা শো’। অর্থাৎ সপ্তাহান্তে আর প্রাণখোলা হাসির খোরাক জোগাবে না ‘কাপ্পু শর্মা’ এবং তাঁর দলবল।সূত্রে খবর, নির্মাতারা এই কমেডি চ্যাট শোকে নতুন ভাবে সাজাতে চাইছেন। মূলত সেই কারণেই সাময়িক বিরতির পরিকল্পনা। চূড়ান্ত সিদ্ধান্তের কথা সামনে আসেনি এখনও পর্যন্ত।

২০১৪ সালে কালার্স চ্যানেলে ‘কমেডি নাইটস উইথ কপিল’-এর পর সোনি টিভিতে এই শো নিয়ে সঞ্চালকের ভূমিকায় ফিরেছিলেন কপিল শর্মা। পরে চ্যানেল পরিবর্তন আসে। তবে শোয়ের জনপ্রিয়তার বিন্দুমাত্র ভাটা পড়েনি। আগাগোড়া টিআরপি তালিকায় উপরের দিকেই ছিল কপিলের এই শো।

আরও পড়ুন: পোশাক না খুলে শরীর স্পর্শ করলে যৌন নির্যাতন নয়, বিতর্ক বম্বে হাইকোর্টের রায়ে

কপিলের সঙ্গে এই শোয়ে বিভিন্ন ভূমিকায় অভিনয় করেন কৃষ্ণা অভিষেক, কিকু সারদা, ভারতী সিংহ এবং সুমনা চক্রবর্তী। একসময় সুনীল গ্রোভার মাতিয়ে দিয়েছিলেন কপিলের মঞ্চ। পরে আবশ্য কপিলের সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্ক চিড় ধরে। শো থেকে সরে যান তিনি।

বিচারকের আসনে ব্যাপক জনপ্রিয় ছিলেন নভজোৎ সিং সিধু। পরে তাকেও সরে যেতে হয়। সেই জায়গায় আসেন অর্চনা পূরণ সিংহ। তবে শো চলছিল সমান গতিতে। দেশ বিদেশের বহু তারকা ও সেলেব উপস্থিত হয়েছেন কপিলের মঞ্চে। হেসেছেন প্রানখুলে। বিনোদন আনন্দে ভেসে গিয়েছেন দর্শক। কেবল এদেশে নয়। যেখানে যেখানে ভারতীয়রা থাকেন, সেখানেই তারা এই অনুষ্ঠান দেখে হেসে কুটিপাটি হন।

ছোট পর্দায় না থাকলেও, এ বার ওটিটি প্ল্যাটফর্মে হাতেখড়ি হতে চলেছে বলিউডের প্রথম সারির কমেডিয়ানের। সোশ্যাল মিডিয়ায় ‘সুখবর’ নিজেই জানিয়েছিলেন কপিল।

আরও পড়ুন: জেলা সভাপতি সহ ১৪ জনকে শো-কজ, বর্ধমানে গোষ্ঠীদ্বন্দ্ব সামলাতে নাজেহাল বিজেপি

 

Exit mobile version