Site icon The News Nest

‘দ্য কাশ্মীর ফাইলস’! মুভি নিয়ে বিস্ফোরক নানা পাটেকর

nana

‘দ্য কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files) ছবি নিয়ে নানা মহলের নানা মত। এবার মুখ খুললেন নানা পাটেকর (Nana Patekar)। হিন্দু ও মুসলিম সম্প্রদায়ের মানুষ এই ভারতেরই বাসিন্দা। দুই সম্প্রদায়ের মধ্যে বিভাজনের চেষ্টা কাম্য নয়। এমন ছবি সমাজকে টুকরো টুকরে করে দিতে পারে বলেই জানান অভিনেতা।

উল্লেখ‍্য, ছবি মুক্তির আগে ও পরে ক্রমশ বাড়তে থাকা বিতর্কের জন‍্য Y ক‍্যাটেগরির নিরাপত্তার ব‍্যবস্থা করা হয়েছে দ‍্য কাশ্মীর ফাইলস পরিচালক বিবেক অগ্নিহোত্রীর জন‍্য। স্বরাষ্ট্র মন্ত্রকের তরফে দ‍্য কাশ্মীর ফাইলসের পরিচালককে এই নিরাপত্তা দেওয়া হচ্ছে বলে ঘোষনা করা হয়েছে।

কিছুদিন আগেই পরিচালক দাবি করেছিলেন, তাঁর প্রাণহানির আশঙ্কা রয়েছে। ছবি মুক্তির আগে থেকেই বিতর্ক লেগে ছিল। এমনকি সোশ‍্যাল মিডিয়ায় লাগাতার ফতোয়া, প্রাণনাশের হুমকির জেরে টুইটার অ্যাকাউন্ট বন্ধ করতে বাধ‍্য হয়েছিলেন বিবেক।

ছবির প্রশংসা শোনা গিয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Narendra Modi) গলায়। তবে বিরোধীরাও তোপ দাগতে ছাড়েনি। তাদের অভিযোগ, অর্ধসত্য দেখানো হয়েছে ছবিতে। অনেকে আবার একে মোদি সরকারের প্রচারমূলক ছবি বলেও কটাক্ষ করেছেন।

‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবি মুক্তির পর থেকেই কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় নানা ভাবে এই ছবি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। কখনও ছবির বক্স অফিস রিপোর্ট প্রকাশ করে সঞ্জয়লীলা বনশালি, করণ জোহরকে এক হাত নিয়েছেন, কখনও আবার বলিউডের এ লিস্ট তারকাদের কটাক্ষও করেছেন কঙ্গনা।

Exit mobile version